বজরঙ্গি ভাইজানের মুন্নির বিয়ের সময় হয়ে গেছে, আর এখনও সিংগেল সালমান খান

বজরঙ্গি ভাইজানের মুন্নির বিয়ের সময় হয়ে গেছে, আর এখনও সিংগেল সালমান খান

জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন স্বস্তিকা
একাধিক সম্পর্ক, ডার্ক ছবিতে বলিউড যাত্রা হয়েছিল হুমার
যৌনপল্লির প্রধান আলিয়া ভাট

মুন্নি অর্থাৎ হর্ষালীর কয়েকটি ছবি, যা বজরঙ্গী ভাইজান ছবিটি থেকে খ্যাতি পেয়েছিল, খুব ভাইরাল হচ্ছে এবং এই ছবিগুলিতে হর্ষালীকে দেখতেও খুব সুন্দর দেখাচ্ছে। এই ছবিগুলিতে হর্ষালিকে একটি স্যুটে দেখা গেছে এবং এই ছবিগুলি লোকেরা খুব পছন্দ করছে। তিনি শীর্ষ অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছেন।

বর্তমানে তিনি পড়াশোনায় ফোকাস করেছেন অভিনয় ছাড়াও হর্ষালি তার পড়াশুনায়ও পুরো মনোযোগ দিচ্ছেন এবং বলিউডে কাজ করার পরেও পড়াশোনার সাথে আপস করছেন না তিনি।

হর্ষালি একটি সাধারণ শিশুর মতো স্কুলে যায় এবং অধ্যবসায়ের সাথে পড়াশোনা করে। বজরঙ্গী ভাইজানের সাথে দেখা

হওয়া হর্ষালি মালহোত্রা একজন শিশু অভিনেতা এবং বজরঙ্গী ভাইজান ছবিতে তিনি পাকিস্তানের এক কিশোরীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং এই চরিত্রের জন্য হর্ষালি অনেক প্রশংসাও পেয়েছিলেন এবং অনেক পুরষ্কারও পেয়েছিলেন।

এই ছবিতে হর্ষালি সালমান খানের সাথে কাজ করেছিলেন এবং ছবিটি ২০১৫ সালে রিলিজ করেছিল। এই ছবিটি ছাড়াও

হর্ষালী মালহোত্রা অনেকগুলি এড করেছেন এবং তিনি অভিনেত্রী কৃতি সেননের সাথে তার কেরিয়ারের প্রথম এডটি শ্যুট করেছিলেন।

হর্ষালি মালহোত্রা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং সময়ে সময়ে তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যদিও হর্ষালির সোশ্যাল মিডিয়া তার মা পরিচালনা করছেন। কারণ হর্ষালি খুব ছোট।এছাড়া তিনি অনেক নাটকেও কাজ করেছেন।

হর্ষালির জন্ম ২০০৮ সালের ৩ জুন মহারাষ্ট্রের মুম্বাইয়ে এবং চলচ্চিত্রের পাশাপাশি অনেক নাটকেও তিনি কাজ করেছেন। হুশালি কুবুল হাই (২০১৪) এবং লউট আও ত্রিশা (২০১৪) এর মতো সিরিয়ালেও কাজ করেছেন।

হর্ষালি বর্তমানে নাস্তিক নামে একটি ছবির শুটিং করছেন এবং ছবিটি পরের বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি পরিচালনা করছেন শৈলেশ ভার্মা। ছবিটিতে হর্ষালি ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং মীরা চোপড়া।

এই ছবিতে অর্জুন রামপাল হর্ষালীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন, তিনি একজন পুলিশ সদস্য। এই ছবির ৯৫ শতাংশ শুটিং শেষ হয়েছে। একই সময়ে, এই চলচ্চিত্রের সময়ই ডাল্টনগঞ্জ রেলস্টেশনে জনসমক্ষে ধূ’মপা’ন করার জন্য অর্জুন রামপালকে ২০০ টাকা জরিমানাও করা হয়েছিল। এই ছবিটি হর্ষালীর জীবনের দ্বিতীয় ছবি।

COMMENTS

[gs-fb-comments]