চমকে দিয়ে এক সিনেমায় তারিন-চঞ্চল-বাঁধন

চমকে দিয়ে এক সিনেমায় তারিন-চঞ্চল-বাঁধন

পুত্র সন্তানের মা হলেন ভারতীয় নায়িকা শুভশ্রী
রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রকাশ্যে এল বড় সুখবর!
সমাজ বাস্তবতার ছবি ‘মায়া: দ্য লস্ট মাদার’

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। দুর্দান্ত গানও করেন তিনি। তবে সিনেমায় চঞ্চলকে বলা হয় ‘লাকি অ্যাক্টর’। দীর্ঘদিনের ক্যারিয়ারে কাজ করেছেন হাতে গোনা অল্প কয়টি সিনেমায়। তবে সেগুলোর সবই দর্শকের কাছে সমাদৃত

হয়েছে। সেইসঙ্গে ‘মনপুরা’, ‘টেলিভিশন’, ‘আয়নাবাজি’ সিনেমাগুলোতে চঞ্চল ব্যবসায়িকভাবেও নিজেকে সফল অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সেই ধারাবাহিকতায় আরও একটি চলচ্চিত্রে যোগ দিলেন তিনি। এর নাম ‘ডার্করুম’। চঞ্চলের বন্ধু নির্মাতা গোলাম সোহরাব দোদুল এটি পরিচালনা করছেন।

নাটকের জনপ্রিয় পরিচিলক দোদুলের সিনেমায় আত্মপ্রকাশ হয়েছে গেল বছর ‘সাপলুডু’ সিনেমা দিয়ে। কথা ছিলো সেই ছবিতেই চঞ্চল অভিনয় করবেন। তবে শিডিউলজনিত জটিলতায় তা আর হয়নি। অবশেষে দুই বন্ধু এক হয়ে ‘ডার্করুম’-এ কাজ করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দোদুল।

তবে সিনেমাটি মুক্তি পাবে কোনো একটি ওয়েব প্লাটফর্মে। আরও চমক হলো এই সিনেমায় চঞ্চলের সঙ্গে অভিনয় করবেন নন্দিত অভিনেত্রী তারিন জাহান ও লাক্স তারকা আজমেরী হক বাঁধন।

রোববার (৮ নভেম্বর) সকালে জাগো নিউজকে এই তথ্য জানিয়ে গোলাম সোহরাব দোদুল বলেন, ‘বেশকিছু দিন আগে ওয়েব ফিল্মটির শুটিং শেষ করেছি। প্যারাসাইকোলজি থ্রিলার গল্প নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। বেশ দারুণ অভিনয় করেছেন চঞ্চল, তারিন ও বাঁধন। আমি প্রত্যাশা করছি দর্শক ‘ডার্করুম’ উপভোগ করবেন।’

তিনি জানান, এ সিনেমায় ভিন্ন ভিন্ন চারটি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। চমক ও নতুনত্ব থাকবে তারিন-বাঁধনের চরিত্রগুলোতেও।

খুব শিগগিরই ছবিটির ট্রেলার প্রকাশ হবে। আর এবারের শীতেই আসছে ডিসেম্বরে সিনেম্যাটিক অ্যাপে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

প্রসঙ্গত, ‘ডার্করুম’ ছাড়াও সম্প্রতি দোদুল ‘ছক’ শিরোনামে একটি ৯০ মিনিটের একটি ওয়েব ফিল্ম নিমার্ণ করছেন। সেখানে জুটি হিসেবে দেখা যাবে অভিনেতা তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়াকে।

COMMENTS

[gs-fb-comments]