স্বামীর সঙ্গে থাকছেন না শ্রাবন্তী, ভেঙেই যাচ্ছে সংসার!

স্বামীর সঙ্গে থাকছেন না শ্রাবন্তী, ভেঙেই যাচ্ছে সংসার!

হাসতে নেই মানা
বড় হয়ে ছেলে কী হবে? আগেই ঠিক করলেন শাকিব-অপু
থিম সং গাইলেন তিন শিল্পী, প্রচারে পেলেন জায়েদ খান

সোশাল মিডিয়া থেকেই গুঞ্জনটা ছড়িয়েছিলো যে ঘর ভাঙছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। সোশাল মিডিয়াতে দেখা গেছে, কারো প্রোফাইলে আর কেউ নেই। সে দেখেই খটকাটি লাগে। বিষয়টি নিয়ে অনেক মাতামাতি হয়। কলকাতার গণমাধ্যমেও প্রচার হয় খবর।

তবে এ নিয়ে মুখ খুলেননি দুজনের কেউই। এরইমধ্যে সোশাল মিডিয়াতে আবারও এলো শ্রাবন্তীর ঘর ভাঙার গুঞ্জনের উস্কানি।

সোশাল মিডিয়ার মাধ্যমেই জানা গেল, একে অন্যকে টক্কর দিতে আলাদা করে জিম খুলেছেন শ্রাবন্তী ও তার স্বামী রোশন সিং। নাম উল্লেখ না করে একে অন্যকে কথা শোনাচ্ছেন তারা।

ইদানিং হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ রোশন। যা আগে ছিলেন না। শ্রাবন্তীর নতুন জিম ‘এম্পায়ার ফিটনেস’ খোলার পরেই ধনতেরাসের দিন তিনিও খোলেন জিম ফ্র্যাঞ্চাইজি ‘কিক ২’। একই সঙ্গে কলকাতায় আনেন গ্র্যাভিটি ‘গিয়ার’-এর মতো ব্র্যান্ডেড স্পোর্টস শুয়ের বিপণি।

সেদিনই তিনি প্রথম কটাক্ষ করেন শ্রাবন্তীকে, ‘ফিট থাকতে ‘এম্পায়ার’ বা সাম্রাজ্যের দরকার পড়ে না। তার জন্য ‘কিক’-ই যথেষ্ট।’

মঙ্গলবার সকালেই রোশন একটি ‘মজার পোস্ট’ করেন। সেখানে ছিলো একটি মিম। এক যুবক সমুদ্রে তার প্রেমিকাকে আংটি উপহার দিয়ে রোম্যান্টিক ভঙ্গিতে বলছেন, ‘তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি?’ মেয়েটির উত্তর, ‘ওএমজি! অবশ্যই…।’

পোস্টের পাশে রোশনের কৈফিয়ত, নিছক মজা করতে এই পোস্ট! সত্যিই কি তাই? নাকি মজার ছলে নিজের জীবন কাহিনিই সামনে তুলে আনলেন তিনি সে প্রশ্নই করছেন অনেকে। যদিও তার উত্তর মেলেনি। তবে পাল্টা পোস্ট মিলেছে শ্রাবন্তীর থেকে।

অভিনেত্রী সরাসরি বিতণ্ডায় না গিয়ে শরণ নিয়েছেন অজানা লেখকের একটি উক্তির। যেখানে লেখা, ‘তুমি একজন

নারীকে সাময়িক এলোমেলো করে দিতে পার। সে কিন্তু আবার নিজের ভাঙা টুকরোগুলোকে যত্ন করে জোড়া লাগিয়ে, নতুন করে নিজেকে গড়ে আরও শক্তিশালি হয়ে ওঠে।’

শ্রাবন্তীর এই পোস্টকে তার ভক্তরা রোশনের পোস্টের জবাব বলেই ধরে নিচ্ছেন। সেইসঙ্গে এটাও দাবি করছেন অনেকে, শ্রাবন্তীর সংসারটা তাহলে আর নেই। তবে ডিভোর্স হয়েছে কি না সে বিষয়ে এখনো নিশ্চিত তথ্য মেলেনি কোথাও।

COMMENTS

[gs-fb-comments]