নেহা কাক্করের তুলনায় রোহনপ্রীত কত বছরের ছোট?

নেহা কাক্করের তুলনায় রোহনপ্রীত কত বছরের ছোট?

বলিউডের ইলেকট্রিক্যাল মিউজিকে সাব্বির-নাসির
বাংলার মিথিলা যেভাবে বলিউডে
১০ বছর আগে করোনার পূর্বাভাস দিয়েছিল যে চলচ্চিত্র

বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা, তা বার বার প্রমাণ করেছেন নিক-প্রিয়াংকা, মালাইকা-অর্জুনরা। একে অপরকে ভা্লবাসলে, বয়স কখনোই দুজনের মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় না, তা প্রমাণ করেছেন অঙ্কিতা কোনওয়ার, মিলিন্দ সোমনও। এবার সেই রাস্তায় হাঁটলেন নেহা কাক্কর এবং রোহনপ্রীত সিংও। কি অবাক লাগছে শুনে!

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কাক্কর। দিল্লির একটি গুরুদ্বারে বলিউডের জনপ্রিয় গায়িকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রোহনপ্রীত সিং। বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করে হানিমুনে

দুবাই গেছেন বলিউডের এই তারকা জুটি। এদিকে নেহা কাক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় প্রকাশ্যে এলো আরো একটি তথ্য।

সূত্রের খবর, নেহা কাক্করের চেয়ে ৭ বছরের ছোট রোহনপ্রীত সিং। নেহা বর্তমানে ৩২-এর। অন্যদিকে রোহনপ্রীত সিংয়ের বয়স ২৫। বয়স যে দুজনের মধ্যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি, তা আবারো প্রমাণ করলেন ‘নেহুপ্রীত’।

প্রিয়াংকা চোপড়া-নিক জোনাস, মালাইকা অরোরা-অর্জুন কাপুর, সুস্মিতা সেন-রোহমান শলের মতো এবার ৭ বছরের

ছোট রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন ৩২-এর নেহা কক্কর। নিন্দুকরা যা-ই বলুন না কেন, রোহনপ্রীতের

সঙ্গে ভালোবাসার প্রথম দিন থেকে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি নেহা কাক্কর। পাশাপাশি রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর ইনস্টাগ্রামে নিজেকে ‘মিসেস সিং’ বলেও পরিচয় দিচ্ছেন নেহা কাক্কর।

প্রসঙ্গত, সুপার মডেল মিলিন্দ সোমনের চেয়ে অঙ্কিতা কোনওয়ার ২৬ বছরের ছোট। অন্যদিকে নিকের চেয়ে প্রিয়াংকা বড় ১০ বছরের।

COMMENTS

[gs-fb-comments]