আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

মা’দক মা’মলা : এনসিবির জি’জ্ঞাসাবাদের জন্য হাজির দীপিকা
১০ বছর আগে করোনার পূর্বাভাস দিয়েছিল যে চলচ্চিত্র
মৃ’ত্যুর পর আমার ভাস্কর্য তৈরি হতে পারে: হিরো আলম

প্রথমবারের মতো ‘বিশ্বসুন্দরী’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও সিয়াম আহমেদ। ছবিটি বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। আন্তর্জাতিক নারী দিবসে ছবিটি মুক্তি দেয়ার কথা থাকলেও সেটি আর হয়নি। করোনার

কারণে আটকে গেলো ছবিটির মুক্তি। কিন্তু অবশেষে জানা যেলে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে চয়নিকা চৌধুরী পরিচালিত এই ছবিটি।

বিষয়টি নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী ডেইলি বাংলাদেশ-কে বলেন, এই ছবি দিয়েই আমি পরিচালনায় আসি তাই এটি নিয়ে উচ্ছ্বাস একটু বেশি থাকবে এইটাই স্বাভাবিক। আগামী ১১ ডিসেম্বর ছবিটি মুক্তির পরে দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।

এরইমধ্যে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার গান শ্রোতাপ্রিয় হয়েছে। এই ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি ইউটিউবে দেখা হয়েছে তিন কোটির বেশিবার। এতে পরী-সিয়ামের রসায়ন ভীষণ পছন্দ করেছেন দর্শক।

পরীমণি জানান, সিয়ামের সঙ্গে এটি আমার প্রথম জুটি। গতানুগতিক থেকে ভিন্ন ধারার কেমিস্টি পাওয়া যাবে এই জুটিতে। ছবিটির গল্পও ভীষণ সুন্দর। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের হলে আসার অনুরোধ করছি।

ছবিতে আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

COMMENTS

[gs-fb-comments]