শ্রাবন্তীর সঙ্গে সংসার ভে’ঙ্গে যাওয়ার কারন ফাঁ’স করেলেন প্রক্তন স্বামী!

শ্রাবন্তীর সঙ্গে সংসার ভে’ঙ্গে যাওয়ার কারন ফাঁ’স করেলেন প্রক্তন স্বামী!

গুগলের চোখে সুপারস্টার হিরো আলম
করো;নায় আ;ক্রান্ত ববি দেওল
ইউনিসেফের বিজ্ঞাপনে রিয়াজ

কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

বিয়ে ভাঙার আগে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায় নায়িকার তৃতীয় সংসারও ভেঙ্গে গেছে। রাজীব বিশ্বাসের সময় সোশ্যাল মিডিয়া আসেনি। কৃষ্ণ ভি রাজের সঙ্গে বিচ্ছেদের সময় কোনো সাড়াশব্দ ছিল না কারো মুখেই। ব্যতিক্রম রোশন

সিং। তিনি কিন্তু ছেড়ে কথা বলছেন না। সোশ্যালে শ্রাবন্তীর প্রতিটি পদক্ষেপ নজরে রাখছেন এবং সুযোগ মতো উচিৎ জবাবও দিচ্ছেন।

ফের কী নিয়ে রেষারেষি তারকা দম্পতির মধ্যে? অতি সম্প্রতি শ্রাবন্তী নিজের মা-বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে বলেন, তাকে সব অবস্থায় সমর্থন জানিয়ে এসেছেন এরাই। সেখানে তার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। ছবি দেখে অনুরাগীরা নতুন জল্পনায় মেতেছেন।

ভোলেননি রোশন। শ্রাবন্তীর এই পোস্টের পরেই তার পাল্টা পোস্ট আত্মজা বন্দ্যোপাধ্যায়ের উক্তি ধার করে। পোস্টে তিনি

লিখেন, সুখী দাম্পত্যের চাবিকাঠি পারস্পরিক বিশ্বাসের মধ্যে লুকিয়ে। বিয়ের গুরুত্ব বোঝাতে সিঁদুর ভীষণ দুর্বল চিহ্ন।

রোশন এই উক্তির সমর্থনে অর্থপূর্ণ ক্যাপশনও লিখেছেন, আমি পুরোপুরি সহমত। স্বামী বা প্রাক্তনের আপত্তি সত্ত্বেও কিছু নারী তার নামে জোর করে সিঁদুর পরেন। এই ধরনের নারীকে ভীষণ ঘৃণা করি।

আর রোশানের এমন স্ট্যাটাসের পরেই বুঝা যায় শ্রাবন্তীর কারণেই যে তাদের সংসার ভেঙ্গেছে এ কথা বলছেন তার প্রাক্তন স্বামী। যদিও এ ব্যাপারে এখনো কিছুই বলেননি অভিনেত্রী।

COMMENTS

[gs-fb-comments]