আবারও গাইলেন চঞ্চল চৌধুরী

আবারও গাইলেন চঞ্চল চৌধুরী

বড় হয়ে ছেলে কী হবে? আগেই ঠিক করলেন শাকিব-অপু
আমি মুখ খুললে জায়েদ মুখ দেখাতে পারবে না: পপি
বিরোধিতার মাশুল গুনলেন পরিণীতি

একজন ডাইনামিক অভিনেতা তিনি। বহু নাটকের পাশাপাশি ‘মনপুরা’ ও ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে বাজিমাত করেছেন তিনি। জয় করেছেন কোটি দর্শকের মন। গুণী এই অভিনেতার আরও একটি পরিচয় তার ভক্তদের আন্দোলিত করে। সেটি হলো ভালো গানও করেন চঞ্চল চৌধুরী।

অডিও এবং সিনেমায়, বেশকিছু গান তিনি উপহার দিয়েছেন। তার কণ্ঠে সর্বশেষ ভাইরাল হয়েছে ‘যুবতী রাধে’। লোকগানের জন্য শ্রোতাপ্রিয় গায়ক চঞ্চল এবার নতুন করে গাইলেন দুটি গান।

জানা গেছে, ৬০ দশকের বিখ্যাত ‘তুমি যে আমার কবিতা’ গানে কণ্ঠ দিয়েছেন চঞ্চল। নতুন করে এ গানের সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। এতে চঞ্চলের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সিঁথি সাহা।

গানটির মূল শিল্পী মাহমুদুন্নবী ও সাবিনা ইয়াসমিন।

গত ৩০ নভেম্বর রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ড শেষ হয়েছে। ১০ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের জমকালো মঞ্চে গানটি পরিবেশন করা হবে।

সংগীত পরিচালক জেকে মজলিশ বলেন, ‘ষাটের দশকের বাংলা চলচ্চিত্রের দুুুটি জনপ্রিয় গান ‘তুমি যে আমার কবিতা’ ও ‘তন্দ্রা হারা নয়ন আমার’। দু’টি গানই সাদা কালো যুগের গান। চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড উপলক্ষে দুটি গান আমি নতুন করে সংগীতায়োজন করেছি। তার মধ্যে ‘তুমি যে আমার কবিতা’ গানে কণ্ঠ দিয়েছেন চঞ্চল ভাই। তিনি অভিনেতা হলেও ভালো গান করেন সেটা আমরা সবাই জানি।

তাকে নিয় এ গানটি নতুন করে সবার সামনে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি শ্রোতারা উপভোগ

COMMENTS

[gs-fb-comments]