তিন সুপারস্টারের সঙ্গে যোগ দিচ্ছেন ক্যাটরিনা-দীপিকা

তিন সুপারস্টারের সঙ্গে যোগ দিচ্ছেন ক্যাটরিনা-দীপিকা

ভাড়া বাসা থেকে নিজের ফ্ল্যাট, শ্রাবন্তীর যত প্রেম-বিয়ের গল্প
শাবনূর আমার নায়িকা: আসিফ
সুযোগ পেলে এই ভুলটা করতাম নাঃ শার্লিন ফারজানা

বলিউডের শক্তিমান প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। প্রতিষ্ঠানটি পথচলার ৫০ বছর পূর্ণ করেছে চলতি বছরে। এ উপলক্ষে হাজার হাজার কোটি টাকার সিনেমা নির্মাণের প্রকল্প হাতে নিয়েছে তারা। যার মধ্যে রয়েছে অনেক তারকাবহুল সিনেমাও। ২০২৩ সালকে রঙিন করতে যাচ্ছে তারা।

এরইমধ্যে জানা গেছে, বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় অতিথি হয়ে আসবেন সালমান খান। আবার সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় দর্শকের জন্য চমক নিয়ে আসবেন শাহরুখ। এমনি করে হৃতিক রোশনের একটি সিনেমায় ধামাকা দেখাতে একসঙ্গে আসবেন শাহরুখ ও সালমান খান।

এবার বলিউডভিত্তিক গণমাধ্যম বলিউডহাঙ্গামা জানালো আরও এক চমকপ্রদ খবর। ‘জেমস বন্ড’র মতো কোনো গোয়েন্দা চরিত্রকে কেন্দ্র করে সিনেমা সিরিজ করার পরিকল্পনা নিয়েছে প্রতিষ্ঠানটি। যেটি অনেকটাই হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিনেমার আদলে হবে। এখানে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে শাহরুখ খান, সালমান খান ও হৃতিক রোশনকে।

আর তাদের সঙ্গী হয়ে আসবেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের মতো বলিউড সুন্দরীরা। বলিউড হাঙ্গামা এমনই আভাস দিয়েছে তাদের প্রতিবেদনে।

যশরাজ ফিল্মসের একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে তারা জানিয়েছে, শিগগিরিই ভারতীয় সিনেমায় বড় পরিবর্তন আসতে যাচ্ছে। সিনেমায় চরিত্রয়ানের ব্যাপারে একই সময়ে অনেকগুলো সুপারস্টারকে নিয়ে কাজ করার পরিকল্পনা করা হচ্ছে। যেমনটা হলিউডে হরহামেশাই হয়ে থাকে।

COMMENTS

[gs-fb-comments]