কোহলি-আনুশকা দম্পতির আছে ১৪০০ কোটি টাকা!

কোহলি-আনুশকা দম্পতির আছে ১৪০০ কোটি টাকা!

মেসির বাংলাদেশ সফর নিয়ে মুখ খুললো বাফুফে
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের চূড়ান্ত সময়সূচি প্রকাশ
বিপিএলে না থেকেও যেভাবে আছেন সাকিব

দুজন দুই দুনিয়ার তারকা হলেও দিনশেষে বিরাট কোহলি ও আনুশকা শর্মা এক ছাদের বাসিন্দা। প্রেম থেকে বিয়ে- এই তারকা দম্পতিকে নিয়ে কানাঘুষা কম হয়নি। ক্রিকেট ও বলিউড পাড়ার অন্যতম প্রভাবশালী এই যুগল সম্পদের দিক থেকেও অনেকেই চেয়ে উপরে রয়েছেন। এমনকি সন্তানসম্ভবা আনুশকা ও কোহলির সম্পদের নেট মূল্য জানলে যেকেউ অবাক হতে পারেন!

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১৯ সালে ফোর্বসের ধনী সেলিব্রেটিদের তালিকায় অক্ষয় কুমারকে টপকে শীর্ষে উঠেছিলেন ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। গেল ২ বছর কোনও ছবি মুক্তি না পেলেও আনুশকা এ তালিকায় ছিলেন ২১ নম্বরে।

গেল বছর অর্থাৎ ২০১৯ সালে বিরাট কোহলির আয় ছিল ২৫২ কোটি ৭২ লাখ রুপি আর আনুশকার আয় ছিল ২৮ কোটি ৬৭ লাখ রুপি।

প্রতিবেদনে বলা হয়েছে, কোহলির বর্তমান সম্পদের নেট মূল্য ৯০০ কোটি রুপি, আর তার স্ত্রী আনুশকার সম্পদের নেট মূল্য ৩৫০ কোটি রুপি। স্বামী-স্ত্রীর মোট সম্পদের নেট মূল্য ১ হাজার ২৫০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ১ হাজার ৪০০ কোটি টাকারও বেশি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) অন্য যেকোনও ক্রিকেটারের চেয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পান কোহলি। তিনি পান ১৭ কোটি রুপি। আর ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে বছরে বেতন পান ৭ কোটি রুপি।

এছাড়াও কোহলির হাতে রয়েছে উবার, ম্যান্ট্রা, অডি, এমআরএফ, মান্যবর, টিসোটসহ বেশ কয়েকটি কোম্পনির চুক্তি। এ থেকেও বড় অংকেট অর্থ আয় হয় তার। তিনি দুটি রেস্তোরাঁরও মালিক।

অপরদিকে ২০১৮ সালে ‘জিরো’র পর নতুন কোনও ছবিতে কাজ করেননি অনুশকা। তবে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস থেকে ‘পাতাললোক’, ‘বুলবুল’সহ বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি মুক্তি পেয়েছে। কোহলির মতো তার হাতেও বেশ কিছু বিখ্যাত কোম্পনির চুক্তি রয়েছে। এছাড়া এই বলিউড সুন্দরীর ‘নুশ’ নামে একটি ফ্যাশন লেভেলও রয়েছে।

বর্তমানে মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে এই দম্পতি বাস করেন। বাড়িটির দাম প্রায় ৩৭ কোটি রুপি। গুরগাঁওয়ে আছে তাদের নিজস্ব সম্পত্তি। যার মূল্য প্রায় ৮০ কোটি রুপি। নতুন বছরে এই তারকা দম্পতির ঘরে আসছে নতুন অতিথি।

COMMENTS

[gs-fb-comments]