ক্ষমা চাইলেন সাইফ আলি খান

ক্ষমা চাইলেন সাইফ আলি খান

বইমেলায় প্রিয়া আমানের প্রথম কাব্যগ্রন্থ
রিয়াকে মা’দ’ক সরবরাহ করতেন সাইফ কন্যা সারা!
সালমান বিতর্কে এবার মুখ খুললেন মৌসুমী

রাব;ণের মানবিক দিক এবং সীতাহরণকে ন্যা;য়ের দৃষ্টিতে দেখানো হবে তার ছবিতে। সাইফ আলি খানের এমন মন্তব্যের পরই বিতর্কের আগুন জ্বলে ওঠে। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি সাইফের বি;রুদ্ধে অভিযোগ আনেন বিজেপি নেতা রাম কদমও।

বিজেপি নেতা স্পস্ট জানিয়ে দেন, অভিনেতার এমন মন্তব্যে কোনোভাবেই মুখ বুজে সহ্য করা হবে না। ড্যামেজ কন্ট্রোল করতে তাই এবার ক্ষমা চেয়ে নিলেন সাইফ। একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে নিজের মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করেন বলিউড অভিনেতা।

বড়পর্দায় আসছে রামায়ণের কাহিনি। ‘আদিপুরুষ’ অর্থাৎ রামের চরিত্রে অভিনয় করবেন দাক্ষিণাত্যের ডার্লিং প্রভাস।

সীতার ভূমিকায় দেখা যাবে কৃতী স্যাননকে। আর রাবণ অর্থাৎ লঙ্কেশ্বরের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন বলিউডের নবাব সাইফ। আর সেই ছবি নিয়েই বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েন অভিনেতা।

নিজের চরিত্র সম্পর্কে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তিনি বলেন, রাবণের মানবিক দিক এবং সীতাহরণ কতটা ন্যায়সঙ্গত ছিল, সেটাই দেখানো হবে। এরপর থেকেই নি;ন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায়। টুইট করে ক্ষোভ উগরে দেন বিজেপি নেতা রাম কদমও।

এমন ঘটনার পরে ক্ষমা চেয়ে সাইফ বলেন, শুনলাম, সাক্ষাৎকারে আমার একটা মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। তা

মানুষের ভাবাবেগেও আঘাত করেছে। আমি কখনোই এমনটা করতে চাইনি। এর জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি এবং নিজের মন্তব্য ফিরিয়ে নিচ্ছি। রাম সর্বদাই আমার আছে একজন আদর্শ পুরুষ।

আর আদিপুরুষে খারাপের উপর ভালোর জয়কেই ফুটিয়ে তোলা হবে। তিনি ক্ষমা চেয়ে নিলেও যে ছবিটির দিকে বিশেষ নজর থাকবে গেরুয়া শিবিরের, তা আর বলার অপেক্ষা রাখে না।

COMMENTS

[gs-fb-comments]