পতনের পর সুযোগ পেয়ে আবারো মঞ্চে রানু মণ্ডল

পতনের পর সুযোগ পেয়ে আবারো মঞ্চে রানু মণ্ডল

সুশান্তের ৯ কোটির ডিপোজিট ভাঙেন রিয়া, মুছেন জরুরি চ্যাটও
চলচ্চিত্র পাড়ায় জায়েদ-মাহি প্রেমের গুঞ্জন
শেষ পর্যন্ত দীঘিও!

ডিজিটাল কনসার্টের মঞ্চে রাণু মণ্ডলের সঙ্গে গাইবেন শিল্পী রূপঙ্কর বাগচী। ইতিমধ্যেই নরেন্দ্রপুরের গানঘর স্টুডিওতে কনসার্টের শুটিং শেষ হয়েছে। আবার শোনা যাবে রানু মণ্ডলের গান।

আবারো লাইমলাইটে রানু মণ্ডল। রাণাঘাট স্টেশন থেকে বলিউডের রেকর্ডিং স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রানু মণ্ডল, সৌজন্যে সোশ্যাল মিডিয়া। মাসখানেক আগে অতীন্দ্র নামে এক যুবকের ফেসবুকে আপলোড করা রানুর গান মুগ্ধ

করেছিল নেটিজেনদের। এরপর আসে মুম্বাইয়ের রিয়ালিটি শোয়ের মঞ্চে যোগ দেয়ার ডাক। লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি স্টার হয়ে যান রানু।

রানাঘাটের ভবঘুরে রানুর সুরেলা কন্ঠ চমকে দিয়েছিল হিমেশ রেশমিয়াকে। হিমেশের কম্পোজিশনে গলাও মিলিয়েছিলেন রানু। তবে তার জনপ্রিয়তা বেশি দিন স্থায়ী হয়নি। তাকে আবার ফিরে আসতে হয়েছে রানাঘাটেই। সে নিয়ে গায়িকা রানু মণ্ডলের ক্ষোভ-দুঃখের শেষ নেই।

লকডাউনের দিনগুলোতে রানুর দিন কেটেছে অতীব কষ্টে। রকেটের গতিতে পতন এসেছে তার জীবনে। তবে ফের রানুর হাত ধরলেন গায়ক রূপঙ্কর বাগচী।

আবারো স্পটলাইটে দেখা যাবে রানুকে। এবারে ডিজিটাল কনসার্টের মঞ্চে রাণু মণ্ডলের সঙ্গে গাইলেন শিল্পী রূপঙ্কর বাগচী। ইতিমধ্যেই নরেন্দ্রপুরের গানঘর স্টুডিওতে কনসার্টের শুটিং শেষ হয়েছে। ফলে আবার শোনা যাবে রানু মণ্ডলের গান। তা নিয়ে অবশ্য গায়িকার অনুগামীদের মধ্যে হইচই পড়ে গেছে।

সমাজকর্মী অতীন্দ্রর হাত ধরে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন রানু। সেই অতীন্দ্র চক্রবর্তীই জানিয়েছেন, এই দিনের ডিজিটাল কনসার্টের রেকর্ডিংয়ে মূলত আশাজী, লতাজীর গানই গেয়েছেন রাণু মণ্ডল। খুব শীঘ্রই অনুষ্ঠানটি দেখা যাবে।

অন্যদিকে, ধীরজ মিশ্রর সঙ্গে একটি কাজ করছেন রানাঘাটের স্টার গায়িকা। আর ভি রাজমিস্ত্রীর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক ছবি ‘সরোজিনী’তে গান গাইবেন রাণু মণ্ডল।

একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে রানু তার আপকামিং প্রোজেক্ট নিয়ে কথা বলছেন। পাশাপাশি যে সম্মান এবং

ভালোবাসা তিনি অনুরাগীদের থেকে পেয়েছিলেন, সেই ভালোবাসা আগামীতেও যাতে অটুট থাকে, সবার কাছে সেই অনুরোধ করেছেন গায়িকা। দুটি ছবির গানের রেকর্ডিং খুব শীঘ্রই হবে। তার জন্য খুব তাড়াতাড়ি ফের মুম্বাই পাড়ি দেবেন রানু মণ্ডল।

রাতারাতি স্টার হওয়ার পর গায়িকার ব্যবহার এবং স্বভাবের বদল এসেছিল বলে অনেকেই অভিযোগ করেন। মাঝে বেশ কটা দিন রানু মণ্ডলের বেশ কষ্টেই কেটেছে।

অনেকে অভিযোগ করেছেন অহংকার তার পতনের কারণ। তবে ফের লাইমলাইটে আসছেন গায়িকা। যে সমাজকর্মী অতীন্দ্রর জন্য রানু মণ্ডলকে সবাই চিনতে পেরেছেন, তিনিই জানিয়েছেন গায়িকার গানের জগতে দ্বিতীয় ইনিংসের কথা।

COMMENTS

[gs-fb-comments]