প্রথম বিবাহবার্ষিকীতে মিথিলা বললেন চিয়ার্স পার্টনার

প্রথম বিবাহবার্ষিকীতে মিথিলা বললেন চিয়ার্স পার্টনার

রাজকীয় বিয়ের আয়োজন শেষে হানিমুনে যেখানে গেলেন ডিপজল পুত্র
প্রথমবার একসঙ্গে ইমন-ববি
মালদ্বীপে উঞ্চতা ছড়াচ্ছেন হিনা খান

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ঠিক এক বছর আগে আজকের এই দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দীর্ঘদিনের গুঞ্জন সত্যি করে এদিন সন্ধ্যায় সৃজিতের কলকাতার

বাসভবনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সৃজিত-মিথিলা। আজ রবিবার (৬ ডিসেম্বর) সৃজিত-মিথিলার প্রথম বিবাহবার্ষিকী।

এই বিশেষ দিনে কী করছেন সৃজিত-মিথিলা? অনেক ভক্তদের মনেই এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এর উত্তর জানা যাবে, মিথিলার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলেই। ইনস্টাগ্রামে মিথিলা শেয়ার করেছেন দুটি ছবি, যার একটি গত বছরের

বিয়ের দিনের আর অন্যটি মেয়ে আইরাকে নিয়ে সৃজিত ও তার সুন্দরবন ভ্রমণের। আর সেই ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন, ইতোমধ্যে এক বছর হয়ে গেল এবং অ্যাডভেঞ্চার অব্যাহত রয়েছে। চিয়ার্স পার্টনার…।

বিশেষ এই দিনটিকে উপলক্ষে করে আনন্দঘন সময় উদযাপন করতে সুন্দরবন বেড়াতে গেলেন আলোচিত দম্পতি সৃজিত-মিথিলা। সৃজিত-মিথিলার সঙ্গে রয়েছেন ছোট্ট আইরাও।

কয়েকদিন আগে শীতের মিষ্টি রোদ্দুর মেখে ছোট্ট আইরা আর স্ত্রী মিথিলাকে নিয়ে চিড়িয়াখানা বেড়াতে যান পরিচালক সৃজিত মুখার্জি। সেই ছবি ওঠে এসেছিল সৃজিত-মিথিলার সোশ্যাল মিডিয়ায়। এবার আইরাকে নিয়ে সুন্দরবন বেড়াতে গেলেন সৃজিত। নৌকায় করে সুন্দরবন ঘুরে দেখার এক টুকরো মুহূর্ত নিজেই টুইটারে পোস্ট করেছেন সৃজিত লিখেছেন, বনের দিনরাত্রি।

উল্লেখ্য, গত বছর বিয়ের পর সৃজিত-মিথিলা মধুচন্দ্রিমায় গিয়েছিলেন সুইজারল্যান্ডে। আর চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি

সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। করোনার কারণে দুজন আটকা পড়ে যান দুই দেশে। অবশেষে সব বাঁধা ডিঙিয়ে গত ১৫ আগস্ট বিশেষ অনুমতিতে সড়কপথে শ্বশুরবাড়ি যান মিথিলা। সেই থেকে কলকাতায় অবস্থান করছেন মিথিলা।

COMMENTS

[gs-fb-comments]