দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন‍্য নিজের সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সূদ!

দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন‍্য নিজের সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সূদ!

হাসপাতালে ভর্তি ডিপজল, সকালে অপারেশন
বহু নায়কের যৌন লালসার শিকার কঙ্গনা
জয়নাল আবেদীন হাজারীর ফ্লাইটে সিঙ্গাপুর যান পরীমণি

ল’কডা’উনে পরিযায়ী শ্রমিক ও দরি’দ্র মানু’ষদের জন‍্য ‘সুপারম‍্যান’এর অব’তারে’ হাজি’র হয়েছিলেন সোনু’ সূদ । বলিউ’ডের পরিচিত এই অভি’নেতার যেন সম্পূ’র্ণ নতুন এক রু’পের সঙ্গে প’রিচয় ঘ’টেছে লকডাউনের সময়। অক্লা’ন্ত পরি’শ্রমে যা’রাই সাহায‍্য চেয়ে’ছেন তা’দের জ’ন‍্য ছুটে গিয়ে’ছেন সোনু।

লকডাউন শেষ হয়ে গেলেও কাজ শেষ হয়নি সোনুর। এখনও প্রতিনি’য়ত সা’হায‍্যের প্রার্থ’নায় সাড়া দিয়ে হাত বাড়ি’য়ে দিচ্ছেন তিনি। পড়ু’য়াদের প’ড়াশো’নার সুযো’গ সুবিধা, অসহায় রো’গীর সা’হায‍্য সব কাজেই এগিয়ে আস’ছেন সোনু। মানুষ ধন‍্য ধন‍্য ক’রছেন অভিনে’তাকে।

ফের এক’বার নি’জের মহত্ব দিয়ে মানুষের মন জ’য় করে নিলেন সোনু। প্রমাণ করে দিলেন, তিনি সত‍্যিই ‘গরি’বের

মসিহা’। এবার দরিদ্র ‘বঞ্চিত মানু’ষের পাশে দাঁড়া’নোর জন‍্য নিজে’র সম্প’ত্তি প’র্যন্ত ব’ন্ধক রেখে দিলেন সোনু। ১০ কোটি টাকা ঋ’ণ নিয়ে ‘নিজের ৮ টি স’ম্পত্তি বন্ধ’ক রাখ’লেন তিনি।

জানা গিয়েছে, মুম্বইয়ের জুহুর শিব সাগর CGHS এ দুটি দোকান ও অভিনে’তার ছটি ফ্ল‍্যাট বন্ধক রাখা হয়েছে স্ট‍্যা’ন্ডার্ড চার্টার্ড ব‍্যাঙ্কের কা’ছে। ১০ কোটি টাকা ঋ’ণের জন‍্য ৫ লক্ষ টাকা দিয়ে রেজি’স্ট্রেশন করা হয়েছে। অভি’নেতা ও তাঁর স্ত্রী সোনা’লির নামে এই সম্প’ত্তি’গুলি র’য়েছে বলে জা’না গিয়েছে।

অপর’দিকে কৃষক আন্দোলনেও নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন সোনু। প্রথম থেকেই কৃষকদে’র সম’র্থনে সরব হ’য়েছেন অভি’নেতা। সম্প্রতি নিজের টুইটার হ‍্যান্ডেলে বি’ক্ষো’ভরত কৃষক’দের পাশে দাঁ’ড়িয়ে তিনি টুইট করেন, ‘কৃষক আমার ভগবান’। মুহূ’র্তে ভা’ইরা’ল হয়ে যায় সো’নুর এই টুইট। বহু মা’নুষ ধন‍্য ধন‍্য করতে থা’কে তাঁকে।

COMMENTS

[gs-fb-comments]