প্রথমবার ওয়েব সিরিজে দেখা মিলবে তিশার

প্রথমবার ওয়েব সিরিজে দেখা মিলবে তিশার

৭৮ বছরেও ‘গর্জিয়াস’ দিলারা জামান
ভাড়া বাসা থেকে নিজের ফ্ল্যাট, শ্রাবন্তীর যত প্রেম-বিয়ের গল্প
প্রিয়াঙ্কাকে ধাক্কা মেরে সমুদ্রে ফেলে দিলেন নিক

হলিউড-বলিউডের সেলিব্রেটিদের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের তারকাও যুক্ত হচ্ছেন ওটিটি প্লাটফর্মে। এবার সেই ধারাবাহিকতায় নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা যুক্ত হলেন ওয়েব সিরিজের সঙ্গে। প্রথমবার অভিনয় করছেন ‘শিকল’ নামের একটি ওয়েব সিরিজে।

সঞ্জয় সমদ্দার পরিচালিত ওয়েব সিরিজটিতে মূখ্য চরিত্রে আছেন তিশা। এতে তার চরিত্রের নাম ‘নন্দিনী’। নির্মাতা বলেন, শিকল ভাঙার গান কিংবা শিকলে বাঁধা পড়ার এক অসাধারণ নারীর লড়াই এর গল্প নিয়েই নির্মিত এটি। এটি তানজিন তিশার প্রথম ওয়েব সিরিজ। এতে অন্য এক তিশাকে দেখতে পাবেন দর্শক।

সৌন্দর্য নিয়ে র্দুভাগ্যের শিকার এক মেয়ের গল্প নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘শেকল’। থ্রিলার ও নাটকীয়তায় ভরা ওয়েব সিরিজটি আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিনজে প্রচার শুরু হচ্ছে।

শিকলে অত্যন্ত সুন্দর এক মেয়ের দুর্ভাগ্যে ভরা জীবনের গল্প তুলে ধরেছেন সিরিজটির স্ক্রিপ রাইটার ও পরিচালক সঞ্জয় সমাদ্দার। নন্দিনী নামের এক মেয়ের সংগ্রাম, প্রেম, প্রলোভন এবং দুর্ভাগ্য এই গল্পের মূল বৈশিষ্ট্য। নানা রকম

নেতিবাচক ঘটনার কারণে এক সময় নিজের সৌন্দর্যকেই শত্রু মনে করে মেয়েটি। এতে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ।

বঙ্গবিডির প্রযোজনায় ওয়েব সিরিজটি তানজিন তিশা, শতাব্দী ওয়াদুদসহ আছেন আরও অনেকে। প্রায় ১৪৫ মিনিটের এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন মুশফিকুর রহমান মঞ্জু। সিরিজটি ১৩ বছরের উপরে সব বয়সীরাই দেখতে পারবেন বলে মন্তব্য করলেন প্রযোজক।

COMMENTS

[gs-fb-comments]