খেতে পারছেন না ক্যা’ন’সার আ”ক্রা’ন্ত হয়ে মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা ল.ড়ছেন জনপ্রিয় অ’ভিনেতা কাদের

খেতে পারছেন না ক্যা’ন’সার আ”ক্রা’ন্ত হয়ে মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা ল.ড়ছেন জনপ্রিয় অ’ভিনেতা কাদের

মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী
রিকশাচালকদের ক’রোনায় আ’ক্রান্তের হার প্রায় শূন্য
অবশেষে জানা গেলো এসআই আকবরকে সাহায্যকারীর আসল পরিচয়

ক্যা’নসার আ’ক্রা’ন্ত হয়ে চেন্নাইয়ে চিকিৎসা নিচ্ছেন অ’ভিনেতা আবদু’ল কাদের। তার শারী’রিক অবস্থা আগের থেকে একটু ভা’লো। নতুন করে ব্লাড দেওয়া হচ্ছে তাকে। চেন্নাই থেকে মুঠো’ফোনে গণমা’ধ্যমকে শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় এমনটাই জানি’য়েছেন তার পুত্র’বধূ জাহিদা ইস’লাম জেমি।

তিনি বলেন, চিকিৎসকরা সর্বো’চ্চ চেষ্টা করে যাচ্ছেন। বাবার অবস্থা আগের থেকে একটু ভালো। তবে তিনি এখনও মুখে কিছু খেতে পারছেন না। নল দিয়ে স্যা’লাইন দেওয়া হচ্ছে তাকে। তার শ’রীর খুব দুর্ব’ল তাই কেমোথেরাপি দেওয়া যাচ্ছে না।

বোরবার (২০ ডিসেম্বর) ভা’রতীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন আবদুল কাদের। ইউএস বাংলার একটি ফ্লা’ইটে নিয়ে আসা হবে তাকে। ফ্লাইটটি চেন্নাই থেকে সরা’সরি চট্টগ্রাম আসবে। সেখানে প্রায় এক ঘণ্টা’র ট্রানজিট দিয়ে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা পৌঁ’ছানোর কথা রয়েছে ফ্লাইটটির।

তারপর আবদুল কাদেরকে সরাসরি নিয়ে যাওয়া হবে রাজ’ধানীর এভা’রকেয়ার হাসপাতা’লে। এমনটাও জানিয়ে’ছেন জনপ্রিয় এ অ’ভি’নেতার পুত্রবধূ জাহিদা ইস’লাম জেমি।

দেশবাসীর কাছে আবদুল কাদে’রের সুস্থ’তার জন্য দোয়া চেয়ে জেমি আরও বলেন, উনার অবস্থা এখন যেমন আছে তেমন থাকলে আগামীকাল (২০ ডিসেম্বর) ফ্লাই করতে বড় কোনো সমস্যা হবে না বলে জানি’য়েছেন ডাক্তাররা। তারপরও ভ”য় হচ্ছে, এত লম্বা একটা জার্নি। সবার কাছে দোয়া চাই। আল্লাহ যেন উনাকে সুস্থ করে আমা’দের মাঝে ফিরিয়ে দেন।

শুরুতে ব্যাক’পেইন ছিল এ অ’ভিনেতার। দেশের বিভিন্ন হাসপাতা’লে চিকিৎসা করে আশানুরূপ ফল না পাওয়ায় বাধ্য

হয়ে দেশের বাইরে গেছেন। সিঙ্গাপুর যাওয়ার কথা থাকলেও ভিসা জটি’লতায় পরিকল্পনা পরিবর্তন করতে হয়েছে। দেশে পুরো শ’রীর সিটি স্ক্যা’ন করে তার টিউমা’র ধ’রা পড়ে। তারপর চেন্নাই গিয়ে পরীক্ষা করে জানা যায়, তার প্যা’নক্রি’সের ক্যানসার পুরো শরী’রে ছড়িয়ে গেছে।

COMMENTS

[gs-fb-comments]