সুখবর দিলেন অপু বিশ্বাস

সুখবর দিলেন অপু বিশ্বাস

অবশেষে ভক্তদের দারুণ সুখবর দিলেন ক্রিকেটার নাসির
ঝিনাইদহে বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদের নামে সড়কের নামকরণ
অবশেষে জানা গেলো এসআই আকবরকে সাহায্যকারীর আসল পরিচয়

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন। সেই লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদের জন্য আবেদন করেছিলেন তিনি।

গতকাল ২৯ ডিসেম্বর এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

জানা গেছে, অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রেখেছেন ছেলে আব্রাম খান জয় ও তাঁর নামে; ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। এদিকে, প্রযোজনায় নাম লেখা ও পরিকল্পনা জানতে অপু বিশ্বাসের সঙ্গে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও তাঁর তাৎক্ষণিক মন্তব্য পাওয়া যায়নি।

তবে ২২ ডিসেম্বর নিজের কাজ প্রসঙ্গে অপু বলেছিলেন, ‘কাজ করা হচ্ছে না। আর ওই রকমভাবে ভালো কোনো কাজ আসছে না। আসছে কাজের অফার, ভালো কিছু আসছে না। ভালো কিছুর অপেক্ষায় আছি। হলে পরে করব।’

বগুড়ায় জন্ম নেওয়া অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

এরপর এই চিত্রনায়কের সঙ্গে রেকর্ডসংখ্যক ৭২টি বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। অপু বিশ্বাস সম্প্রতি ‘প্রিয় কমলা’র শুটিং শেষ করেছেন, যদিও সিনেমাটি সেন্সরে আটকে আছে। আর ‘ছায়াবৃক্ষ’ শিরোনামে একটি সিনেমার কাজ ৬০ ভাগ শেষ করেছেন।

COMMENTS

[gs-fb-comments]