শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

পাত্র খুঁজছেন ‘ম্যাডাম ফুলি
ভারতে মেয়েদের ওপর অ’ত্যা’চারের জন্য মোদি দায়ী: নুসরাত জাহান
সুশান্তের কাছে সন্তান চাইতেন প্রেমিকা রিয়া

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’ এর সামনে অনশন করছেন এক পরিচালক। তার নাম জয়ন্ত সিজ। বেঙ্গালুরুর বাসিন্দা তিনি। যতক্ষণ না শাহরুখের দেখা পাচ্ছেন ততক্ষণ মান্নাতের সামনে দাঁড়িয়ে থাকবেন এ পরিচালক। এমনটাই জা’না গেছে ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে।

কয়েকদিন ধ’রেই মান্নাতের সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে আছেন সিজ। প্ল্যাকার্ডে লেখা, ‘শাহরুখকে আমা’র গল্প দেখাতে চাই। কিভাবে?’ ভারতীয় গণমাধ্যম এক সাক্ষাৎকারে সিজ জা’নান, আগস্টে শাহরুখ খানের একটি সাক্ষাৎকার দেখেছেন তিনি। সেখানে শাহরুখ বলেছিলেন, ‘জিরো’ সিনেমাটির পর আর কোনো সিনেমা হাতে নেননি শাহরুখ। এতেই খা’রাপ লাগে সিজে’র। নিজে’র সিনেমায় শাহরুখকে অভিনয় করাতে চান। রাতারাতি একটি পোস্টার তৈরি করে টুইট করেন এ পরিচালক।

জয়ন্ত সিজ আরও জা’নান, তখন থেকেই শাহরুখের স’ঙ্গে দেখা এবং তাকে কাস্ট করার প’রিকল্পনা করেন এ পরিচালক। চিত্রনাট্য শোনানোর জন্য ডিসেম্বরে বেঙ্গালুরু থেকে মুম্বাই আসেন সিজ। তারপর থেকে প্রায়ই কিংখানের বাড়ির সামনে এসে দাঁড়াচ্ছেন। ভোর বেলা থেকে মধ্যরাত পর্যন্ত দাঁড়িয়ে থাকছেন তিনি।

গণমাধ্যমকে সিজ বলেন, আমি শাহরুখকে আমা’র ছবিতে কাস্ট ক’রতে চাই। যতক্ষণ না উনি রাজি হবেন, ততক্ষণ আমি এভাবেই দাঁড়িয়ে থাকব।

COMMENTS

[gs-fb-comments]