তারিক আনামকে নাচালে’ন নায়ি’কা পূর্ণিমা!

তারিক আনামকে নাচালে’ন নায়ি’কা পূর্ণিমা!

ছেলেকে এতিমখানায় বড় করছেন ইলিয়াস কাঞ্চনের নায়িকা বনশ্রী
ভ’য়ঙ্কর মা’ফিয়া আবু সালেমের হু’মকিতে ক্ষে’পে যান শাহরুখ
সেদিন খুব কেঁ’দেছিলাম: শাহরুখ খান

“করো’নার ছোবলে ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রি নিস্তেজ প্রায়। তবে এর মধ্যেও থেমে থেমে চলছে বেশকিছু সিনেমা’র শু’টিং। এর মধ্যে রয়েছে ‘গাঙচিল’। গত শুক্রবার (০৮ জানুয়ারি) থেকে চলচ্চিত্রের প্রা’ণকে’ন্দ্র বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে”

“(বিএফডিসি) চলছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত সিনেমাটির আইটেম গানের শু’টিং। এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, অ’ভিনেতা তারিক আনাম খানসহ অনেকে। রোববারও (১০ জানুয়ারি) ৯ নাম্বার ফ্লোরে বিশাল সেটে চলছে আইটেম গানটির দৃ’শ্য ধারণ।”

“এদিন অংশ নিয়েছেন তারিক আনাম খান ও পূর্ণিমা। ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয়রে কাত’-কথার গানটির স’ঙ্গে দু’জনই কোম’র দুলিয়েছেন। পর্দায় তাদের পারফরমেন্স দর্শকদের কাছে বেশ উপভো’গ্য হবে বলে মনে করছেন এর নির্মাতা।”

“এ প্রস’ঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামূল বাংলানিউজকে বলেন, ‘গানের শেষ অংশের শু’টিং চলছে। টানা তিনদিন ধ’রে শুধু এই গানটিরই শু’টিং হচ্ছে, আজ শেষ। এরপর আরও দুইটা গানের কাজ বাকি থাকবে। সেগুলো সময় সুযোগ মতো খুব দ্রুতই সম্পন্ন করে ফেলবো। তিনি আরও জা’নান, সিনেমাটির গল্পের প্রয়োজনে আইটেম গানটি রাখা হয়েছে।”

“এছাড়া গানে পূর্ণিমা’র পারফরমেন্সটিও প্রাসঙ্গিক। আইটেম গানটির কথা লি’খেছেন কবির বকুল। সংগীত পরিচালনা ক’রেছেন ইবরার টিপু। নির্মাতা জা’নান, আপাতত ডামি ভ’য়েস দিয়ে শু’টিং করা হচ্ছে। এখনো কোন শিল্পী দিয়ে গানটি গাওয়ানো হয়নি। কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল।”

“২০১৯ সাল থেকে ‘গাঙচিল’র শু’টিং চলছে। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও ক’র্মী র চরিত্রে অ’ভিনয় করছেন পূর্ণিমা। গু’রুত্ব পূর্ণ চরিত্রে আছেন কলকাতার অ’ভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ২০১৪ সালে প্র’কাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।”

“ইচ্ছেমতো এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে তারিক আনাম খান, আফজাল হোসেন ও আনিসুর রহমান মি’লনসহ আরও অনেকে অ’ভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লি’খেছেন বাংলাদেশ থেকে নঈম ইমতিয়াজ নেয়ামূল, মা’রুফ রেহমান, পান্থ শাহরিয়ার ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।”

COMMENTS

[gs-fb-comments]