প্রিয়াঙ্কার কলিংবেল টিপলে দরজা খুলছেন জ্যাকুলিন!

প্রিয়াঙ্কার কলিংবেল টিপলে দরজা খুলছেন জ্যাকুলিন!

ট্রলের ভয়ে প্রথমে কাজটি করতে চাইনি: রিক্তা
এবার টেনিস ছেড়ে অভিনয়ে পা দিচ্ছেন সানিয়া মির্জা!
থিম সং গাইলেন তিন শিল্পী, প্রচারে পেলেন জায়েদ খান

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। অন্যদিকে জ্যাকুলিন ফার্নান্দেজ কম জনপ্রিয় নন। ধ’রুন, আপনি প্রিয়াঙ্কা চোপড়ার বাসায় বেড়াতে গিয়েছেন। কলিংবেল টিপলেন। তখন এসে দরজা খু’লে আপনাকে হ্যালো বললেন জ্যাকুলিন ফার্নান্দেজ! তাহলে কেমন হবে?

হ্যা, ঘ’টনা এমনই। পাল্টে গেছে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির নেমপ্লেট। কারণ সে বাড়ির মালিক এখন জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারতের মুম্বাইয়ের জুহু এলাকায় প্রিয়াঙ্কার সাবেক বাড়ি কিনে নিয়েছেন শ্রীলঙ্কান এই অভিনেত্রী।

জা’না গেছে, ২০১৮ সালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ে হওয়ার পর এই বাসাতেই থাকতেন তারা। জুহুর সমুদ্রের কাছে ক’র্মযোগ বিল্ডিংয়েই এখন জ্যাকুলিনের নতুন ঠিকানা। কয়েক বছর ধ’রেই বান্দ্রার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন জ্যাকুলিন।

জ্যাকুলিন সাত কোটি রুপি দিয়ে কিনেছেন বাড়িটি। ইতিমধ্যে বাসায়ও থাকার শুরু ক’রেছেন তিনি। তার নতুন অভিজাত এই ফ্ল্যাটে পাঁচটি বেড রুম, একটি বিশাল হলঘর এবং একটি সুন্দর বারান্দা আছে। এই ফ্ল্যাট থেকে আরব সাগরের সৌন্দর্যও উপভো’গ করা যায়।

জ্যাকুলিন ফার্নান্দেজকে শেষ পর্দায় দেখা গেছে শিরীষ কুন্দরের ‘মিসেস সিরিয়াল কিলিয়ার’ ছবিতে। ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মু’ক্তি পেয়েছিল। জ্যাকুলিনকে ‘ভূত পু’লিশ’, ‘সার্কাস’, ‘কিক টু’ ছবিতে দেখা যাবে।

COMMENTS

[gs-fb-comments]