ডিভোর্স হচ্ছে, সামনে কঠিন সময় নুসরাতের

ডিভোর্স হচ্ছে, সামনে কঠিন সময় নুসরাতের

তানজিন তিশার পর এবার সুখবরটি দিলেন তাহসান
অ’শা’লীন পোশাক দেখে বখা’টে’রা ধ’র্ষ’ণে উৎসাহিত হয়: অনন্ত জলিল
সংগীত পরিচালক শওকত আলী ইমন করো;নায় আক্রান্ত

ব্যক্তিগন জীবন নিয়ে নানা গুঞ্জন, সহ-অভিনেতা যশের সঙ্গে পরকীয়ার জেরে স্বামী নিখিল ডিভোর্সের নোটিশ দিয়েছেন। নিজের রাজনীতি ও ফিল্ম ক্যারিয়াও ঠিক রাখতে হবে। সব কিছু নিয়ে কঠিন সময়ের মুখোমুখি ওপার বাংলার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান।

সামনে রাজ্যের বিধানসভা নির্বাচন। তৃণমূলের হয়ে মাঠ ধরে রাখার পাশাপাশি শোবিজ দুনিয়া থেকে নিজেকে বিরতি দেওয়ার সুযোগ নেই। তাই এর মধ্যেই সম্প্রতি এক ফ্যাশন ইভেন্টে হাজির হয়েছিলেন নুসরাত।

সেখানে রুপোলি লেহেঙ্গা চোলিতে ঝলমল করলেন এই অভিনেত্রী। গলায় হীরার হার, চুল সাইড পার্ট করে খোলা রেখেছিলেন নুসরাত। ভারতীয় পোশাকেও একদম আবেদনময়ী হয়ে ধরা দেন নুসরাত। এতেই চটেছেন নেটিজেনরা।

নুসরাতের এই ফটো সেশনের ছবিতে একাধিক নেগেটিভ কমেন্ট উপচে পড়ল। কেউ নায়িকার ঠোঁট নিয়ে খোঁচা দিলেন, সরাসরি লিখলেন ‘ঠোঁটের সার্জারি করে একদম বিশ্রী দেখাচ্ছে’। কেউ আবার তার পোশাককে কুরুচিকর মন্তব্য করেছেন।

এভাবেই প্রেমিক যশের বিজেপিতে যোগদান ও স্বামীর ডিভোর্স নোটিশের এই কঠিন সময়ে তাকে এক হাত নিয়েছেন নেটিজেনরা। তবে বরাবরের মতো এ নিয়েও কোনো প্রতিক্রিয়া দেখাননি নুসরাত। যদিও ইতিমধ্যে ডিভোর্সের আগেই যশের সঙ্গে রাজস্থানসহ বিভিন্ন জায়গায় ঘুরছেন।

COMMENTS

[gs-fb-comments]