ছাড়লেন পরিবার, বাবা-মাকে বিদায় জা’নালেন শাহরুখ কন্যা সুহানা!!!

ছাড়লেন পরিবার, বাবা-মাকে বিদায় জা’নালেন শাহরুখ কন্যা সুহানা!!!

‘ভালোবাসা পাঠালাম তোমায়’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত!
মৌসুমীর ছাদবাগানে শাইখ সিরাজ
শাহরুখ বললেন ‘পলট’… ফিরে চাইলেন নুসরত!

ব’লিউডের “বাদশাহ” ও বলিউডের “কিং খান” হিসেবে এ’কনামেই যাকে সারা দুনি’য়া চেনে তিনি হলেন শা’হরুখ খান। তাঁর চলচ্চিত্রের সংখ্যা অগণিত। অ’সামান্য একজন ব্যাক্তিত্ব তথা অসাধারণ অ’ভিনয় দিয়ে তিনি মন জয় করে নিয়েছেন সকল মা’নুষের। হিন্দি চলচ্চিত্রে অবদানের জন্য ২০০২ সালে ভারত স’রকার তাকে প’দ্মশ্রী পুরস্কারে ভূষিত করে। ১৯৮০ এর দ’শকের শেষের দিকে বেশ কিছু টেলিভিশন ধা’রাবাহিকে অভিনয়ের মাধ্যমে তাঁর অ’ভিনয় জীবন শুরু হয়। এরপর ১৯৯২ সালে দিওয়ানা ছবিতে অ’ভিনয়ের মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র জগ’তে প্রবেশ করেন।

তিনি ডর, বা’জীগর, আঞ্জাম চলচ্চিত্রে অভিনয় করে পরি’চিতি লাভ করেন। এরপর একেএকে বাণি’জ্যিক’ভাবে সফল চলচ্চিত্রে অ’ভিন’য় করেন। সেগু’লির মধ্যে অন্যতম হল দি’লওয়ালে দুলহানিয়া লে যা’য়েঙ্গে, কুছ কুছ হোতা হায়, কাভি খুশি কাভি গাম, দেবদাস ইত্যাদি।

ওয়েলথ এক্স সংস্থার বি’চারে বিশ্বের সবচেয়ে ধনী হলিউড ও বলিউড তারকাদের তালিকায় শাহরুখ খান দ্বি’তীয় স্থান অর্জন করে নিয়েছে। তাকে বিশ্বের অ’ন্যতম সফল চলচ্চিত্র তা’রকা বলে অভিহিত করা হয়। আর তাঁর মেয়ে সু’হানাকে কেই না চেনে। সুহানা নিও ইয়র্ক বিশ্ব’বিদ্যা’লয়ের ছাত্রী।

আর তাই প’ড়াশোনা শেষ ক’রতেই ফের দেশ ছে’ড়ে বিদে’শের মাটিতে পা রয়ে’ছেন শাহরুখ তনয়া। লক’ডাউনে পর্বে আমেরিকা ছে’ড়ে’ছিলেন তিনি। এখন লকডাউনে পর্ব শেষ তাই আ’বার ফি’রে গে’লেন। স’ম্প্রতি সুহানা একটি ছবি সো’শ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

আর সেই ছ’বিটি সম্ভবত তাঁর ইউনিভারসিটির গ্রন্থা’গারের ছবি। তবে, স’ম্প্রতি সুহানা তাঁর ইন্স’ট্রাগ্রাম একাউন্টের কমেন্ট সেকশন ব’ন্ধ করে রেখে’ছেন। মনে করা হচ্ছে যে, নিজে’র ইমেজ বজায় রাখার জন্যই

COMMENTS

[gs-fb-comments]