অপু বিশ্বা’সের কাজে’র রেট মাত্র ১১ হাজার টাকা

অপু বিশ্বা’সের কাজে’র রেট মাত্র ১১ হাজার টাকা

লাখো কোটি ডলার দিলেও হিজাব ছাড়ব না: হালিমা
পানির দা’মে নেমে এলো স্ব’র্ণের দাম, ক্রে’তা’দের উপ’চেপড়া ভীড়!
২৬ ডিসেম্বর: আজকের ধাঁধা

ন্তান আব্রাম খান জয় এবং নিজে’র নামের স’ঙ্গে মিল রেখে প্রযোজন প্রতিষ্ঠান চালু করেছের অপু বিশ্বা’স। যেটির নাম দিয়েছেন ‘অপু-জয় প্রোডাকশন হাউজ’ এর ব্যানারে ‘অভিমান’ নামে একটি ছবির নামও নিব’ন্ধনও ক’রেছেন।এ জন্য স’ম্প্রতি প্রযোজক সমিতি সদস্যপদ পেতে আবেদন ক’রেছেন চিত্রনায়িকা অপু বিশ্বা’স। যেখানে তার স্বা’মীর নামের জায়গায় শাকিব খানের নাম লি’খেছেন। পরে যাচাই-বাছাইয়ে আ’টকে যায় অপুর আবেদন। তথ্য সংশোধন করে জামা দেওয়ার পর সদস্যপদ পান তিনি।

এ বিষয়ে প্রযোজক-পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম সাংবাদিকদের জা’নান, সাধারণত কাউকে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নিব’ন্ধন ক’রতে হলে ১ লাখ ৩ হাজার টাকা ফি দিতে হয়। কিন্তু কোনো প্রযোজকের স্বা’মী বা স্ত্রী কিংবা সন্তান হলে মাত্র ১১ হাজার টাকায় সদস্যপদ দেওয়া হয়।শামসুল আলম মনে করেন, এই সুযোগটাই নিতে চিয়েছিলেন অপু বিশ্বা’স।

শামসুল আলম আরও বলেন, মাঝে কিছুটা সময় প্রযোজক সমিতির দায়িত্বে একজন প্রশাসক ছিলেন। ওই সময় অপু বিশ্বা’স সদস্যপদ চেয়ে আবেদন করেন। অনুমোদন পাওয়ার আগে প্রশাসক বিদা’য় নেন। আবার কার্যনির্বাহী কমিটি সংগঠনের দায়িত্ব নেয়। এরপর অপু

বিশ্বা’সের আবেদন ফাইলটি আম’রা পাই। আম’রা দে’খতে পেলাম, নথিতে নিজেকে শাকিব খানের স্ত্রী উল্লেখ ক’রেছেন অপু। সেখানে অপু লি’খেছেন, ‘প্রযোজকের স্ত্রী হিসেবে আমাকে সুবিধা বিবেচনায় সদস্যপদ দেওয়া হোক।’

তিনি বলেন, এরপর আম’রা সবাই অপুর সত্য গো’পন করার বিষয়টি মিটিংয়ে আলোচনা করেছি। সবাই একবাক্যে বলেছেন, ১ লাখ ৩ হাজার টাকার বদলে ১১ হাজার টাকায় সদস্যপদের বিশেষ সুবিধা নিতে এমনটা ক’রেছেন তিনি।

তাই আবেদনের ফাইলটা স্থগিত করে জা’নিয়ে দিই, তথ্য সংশোধন করে নতুনভাবে আবেদন করলে আম’রা অবশ্যই সদস্যপদ দেব। পরে তিনি স্বা’মীর নামের জায়গা থেকে শাকিব খানের নাম বাদ দিয়ে আবেদন করেন, আম’রাও সদস্যপদ দিই। তবে তাকে পুরো ১ লাখ ৩ হাজার টাকা পরিশোধ ক’রতে হয়েছে।

COMMENTS

[gs-fb-comments]