যে কারণে শাহরুখের সঙ্গে ডেটিংয়ে রাজি নন লেডি গাগা

যে কারণে শাহরুখের সঙ্গে ডেটিংয়ে রাজি নন লেডি গাগা

সুশান্তের কাছে সন্তান চাইতেন প্রেমিকা রিয়া
সালমান খানের নায়িকা হতে চান সেই ছোট্ট মুন্নি!
সুশান্তের ৯ কোটির ডিপোজিট ভাঙেন রিয়া, মুছেন জরুরি চ্যাটও

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। জনপ্রিয়তায় শুধু ভারত নয় পুরো বিশ্বজুড়ে নিজের নাম ছড়িয়ে দিয়েছেন তিনি। দুনিয়াজুড়েই রয়েছে তার বিশাল ভক্তকুল।

তার সহচরে থাকতে বিনা দ্বিধায় রাজি অসংখ্য তারকাও। তবে ২০১১ সালে এক সাক্ষাৎকারে মার্কিন জনপ্রিয় গায়িকা লেডি গাগাকে শাহরুখের সঙ্গে ডেট করার ব্যাপারে প্রস্তাব করা হলে তা প্রত্যাখ্যান করে দিয়েছিলেন হলিউডের গায়িকা।

ডুয়া লিপা, কেটি পেরি, প্রিন্স উইলিয়াম কিংবা ক্রিস্টোফার নোলান অনেকের সঙ্গে বেশ ভালো সখ্যতা শাহরুখের। ২০১১ সালে মার্কিন জনপ্রিয় গায়িকা লেডি গাগা ভারত ভ্রমণে আসলে এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে বসে ছিলেন তিনি। সেখানে নিজেদের কর্মজীবন থেকে শুরু করে নানা বিষয় নিয়ে আলাপের একপর্যায়ে ভক্তদের প্রশ্ন পর্বে, এক ভক্ত লেডি গাগাকে জিজ্ঞেস করেন- শাহরুখের সঙ্গে ডেট করার প্রস্তাবে রাজি কিনা তিনি।

জবাবে গায়িকা জানান, ‘কখনোই আমি শাহরুখের সঙ্গে ডেট করতে রাজি নই। তার বিয়ে হয়ে গেছে। আমি একজন ভালো মেয়ে। শাহরুখের সঙ্গে ডেট করার কোনো রকম কোনো সুযোগই নেই আমার।’

উত্তরটি শুনে দর্শক থেকে শুরু করে শাহরুখের মধ্যেও হাসির রোল পড়ে যায়। প্রসঙ্গত, সম্প্রতি লেডি গাগা তার আসন্ন সিনেমা ‘হাউস অফ গুচি’-এর শুটিং কাজ শেষ করেছেন। অপরদিকে প্রায় দুই বছর পর বড়পর্দায় আবারো ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক করছেন শাহরুখ খান।

COMMENTS

[gs-fb-comments]