১০০ নায়িকার বিপরীতে নায়ক হলেই গিনেজ বুকে নাম লেখাবেন রুবেল

১০০ নায়িকার বিপরীতে নায়ক হলেই গিনেজ বুকে নাম লেখাবেন রুবেল

চলচ্চিত্র পাড়ায় জায়েদ-মাহি প্রেমের গুঞ্জন
বাবা তাহসানের জন্মদিনে মন খারাপ মেয়ে আইরার
অ’শা’লীন পোশাক দেখে বখা’টে’রা ধ’র্ষ’ণে উৎসাহিত হয়: অনন্ত জলিল

অ্যাকশন হিরো হিসেবে সিনেমার জনপ্রিয় মুখ রুবেল। দেখতে দেখতে তিনি চলচ্চিত্রে ৩৫ বছর পার করলেন। লম্বা এ সময়ে রুবেল ২৩০ টির মত চলচ্চিত্রে অভিনয় করেছেন। শুধু তাই নয়, এ যাবৎ ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন তিনি।সংখ্যাটি হয়তো শিগগির সেঞ্চুরিতে পৌঁছুবে! মজার ব্যাপার হচ্ছে, একশো জন নায়িকা বিপরীতে

 

অভিনয় করতে পারলেই ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’ রেকর্ডসে নিজের নাম আবেদন করবেন বলে জানান চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।সম্প্রতি একটি বেসরকারি টিভির আসন্ন ঈদের বিশেষ অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ এমনটা জানিয়েছেন ‘লড়াকু’ খ্যাত এ নায়ক।

 

সেখানে রুবেল জানান, কাজী হায়াৎ পরিচালিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল তার।চুক্তিবদ্ধও হয়েছিলেন। তবে শেষ সময়ে কোনো এক বিশেষ কারণে ‘আম্মাজান’ ছবিতে তার আর অভিনয় করা হয়নি। পরে মান্না যুক্ত হন এবং সাফল্য পায়।

 

ওই অনুষ্ঠানে রুবেল আরও জানান, নায়ক হবার আগে চলচ্চিত্রে তিনি পদার্পন করেছিলেন প্লেব্যাক শিল্পী হিসেবে।‘জীবন নৌকা’ নামক একটি ছবিতে তিনি তার বড়ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। এছাড়া চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন রুবেল।

 

কিন্তু ভাগ্য তাকে রুপালী পর্দায় নায়ক হিসেবে পরিচিতি এনে দেয়। সিনেমার বাইরে ব্যাডমিন্টন, ফুটবল এবং কারাতে চ্যাম্পিয়নশীপে জাতীয়ভাবে অ্যাওয়ার্ড পেয়েছেন রুবেল।

 

‘রাঙা সকাল’-এ রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। বিশেষ এ পর্বটি সঞ্চালনা করছেন রুম্মান রশীদ খান ও লাবন্য। প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল।

COMMENTS

[gs-fb-comments]