সালমানের নায়িকা হওয়ার আনন্দে যা বললেন পূজা

সালমানের নায়িকা হওয়ার আনন্দে যা বললেন পূজা

ভালোবাসায় ঠাসা তিন গল্প নিয়ে আসছেন মিষ্টি তিন জুটি
মোদির দলে যোগ দেওয়া নিয়ে যা বললেন মিঠুন-প্রসেনজিৎ!
মা’দক মা’মলা : এনসিবির জি’জ্ঞাসাবাদের জন্য হাজির দীপিকা

‘ভাইজান’ সিনেমা দিয়ে সালমান খানের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণের অভিনেত্রী পূজা হেগড়ে। আগামী বছরের ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে। প্রথমবারের মতো সালমানের সঙ্গে একই সিনেমায় অভিনয় করায় উচ্ছ্বসিত পূজা। তার অভিজ্ঞতা জানিয়েছেন গণমাধ্যমের কাছে।

ইন্ডিয়ান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা বলেন, ‘সালমান খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছি এটা আমার জন্য স্পেশাল। যদিও মহামারির কারণে সিনেমাটির শুটিংয়ের তারিখ পিছিয়ে গেছে। তাই অপেক্ষা করতে হচ্ছে।’

নিজেকে সালমানের ভক্ত দাবি করে পূজা বলেন, ‘আমি অনেক আগে থেকেই সালমান খানের ভক্ত। আমার কাছে তার চরিত্রের সারল্য সব থেকে বেশি ভালো লাগে।

সে যদি আপনাকে পছন্দ করে তাহলে সত্যিই আপনাকে পছন্দ করবে, আবার যদি আপনাকে পছন্দ নাও করে, তাহলে আপনার ভুলগুলো আপনাকে জানিয়ে দেবে।

আমি সত্যিই এমন মানুষকে দারুণ পছন্দ করি। পৃথিবীতে এখন এমন মানুষের অভাব নেই যারা আপনার মন জয় করে রাখার জন্য নানা কথা বলবে। আর সত্যি বলতে এমন স্পষ্টভাষী হওয়ার জন্য আপনার নিজের মধ্যেও সাহস থাকা দরকার।’

প্রসঙ্গত, বর্তমানে বেশকিছু সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সালমান খান। তার মধ্যে অন্যতম একটি টাইগার ফ্র্যাঞ্চাইজি তৃতীয় সিনেমা ‘টাইগার থ্রি’। সব শেষে ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’।

COMMENTS

[gs-fb-comments]