আদালতে ফুপিয়ে কাদলেন পরীমণি

আদালতে ফুপিয়ে কাদলেন পরীমণি

অভিনেতা রাজীবের জন্য দোয়া চেয়েছেন তার স্ত্রী
আবদুল কাদের মানুষের হৃদয়ে বেঁ’চে থাকবেন: প্রধানমন্ত্রী
শাকিব খানের চেয়েও এগিয়ে অপু বিশ্বাস

রাজধানীর বনানী থানায় থানার মাদকের মামলায় চারদিনের রিমান্ড শেষ হয়েছে চিত্রনায়িকা পরীমণির। আজ মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে হাজির করে দ্বিতীয় দফায় রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে এই আবেদনের শুনানি হয়। এসময় কাঠগোড়ায় দাঁড়িয়ে অঝোরে কাঁদেন চিত্রনায়িকা পরীমণি। এসময় বারবার তার আইনজীবীর দিকে তাকিয়ে শুনানি শুনছিলেন আর কাঁদছিলেন।

শুনানি শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ফের দুদিন করে রিমান্ডে পাঠায় আদালত।

এরপর তাকে বাইরে আনা হলে অপেক্ষমাণ সাংবাদিকদের দেখে ক্ষোভে ফেটে পড়েন তিনি। আদালত থেকে বের হওয়ার সময় চিৎকার দিয়ে সাংবাদিকদের উদ্দেশ করে বলেন, আপনারা মিডিয়ার লোকরা কি করছেন? আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হচ্ছে।

আরও পড়ুন=ম্যাচ সেরার পাশাপাশি পেয়েছেন সিরিজ সেরার খেতাব। পুরস্কার বিতরণী মঞ্চেই তাই ছোটখাটো এক সাক্ষাৎকার দেওয়া হয়ে গেল সাকিব আল হাসানের। এরপর সঞ্চালক মনে করিয়ে দিতে চাইলেন একটু আগেই গড়া অনন্য রেকর্ডের কথা। তাতে আবিস্কার হল- সাকিব খেলাধুলার ব্যস্ততার ফাঁকে রেকর্ডের খবরও রাখেন!

ইতিহাসের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে সাকিব আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে শততম উইকেট শিকার করেছেন। এর আগে এই কীর্তি ছিল শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার।

COMMENTS

[gs-fb-comments]