শাকিব খানের চেয়েও এগিয়ে অপু বিশ্বাস

শাকিব খানের চেয়েও এগিয়ে অপু বিশ্বাস

তিনি শাওনের হাত ধুয়ে দিচ্ছেন দেখে খটকা লেগেছিল : আনোয়ারা
অভিনেতা রাজীবের জন্য দোয়া চেয়েছেন তার স্ত্রী
শুক্রবার পর্দায় উঠছে ‘শাহেনশাহ’

শাকিব খানের চেয়েও অপু বিশ্বাসের ভক্ত বেশি। অবিশ্বাস্য হলেও এটাই সত্য। বাংলাদেশের সোশ্যাল মিডিয়ার বড় প[ল্যাটফরম ফেসবুক। এই ফেসবুক পেইজে শাকিব খানের চেয়ে অপু বিশ্বাসের ভক্ত বেশি। এছাড়াও ইনস্টাগ্রামেও দেশীয় তারকাদের মধ্যে অনেকেই সক্রিয় থাকলেও শাকিব খান বেশ নিষ্ক্রিয়।

অন্যদিকে অপু বিশ্বাস নিজের নাম ছাড়াও ছেলে অব্রাহাম খান জয়ের নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করেন। যেটা বেশ জনপ্রিয় ইনস্টাগ্রামে। এই অ্যাকাউন্টে জয়ের বিভিন্ন সময়ের, বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করা হয়।

ফেসবুকে অপু বিশ্বাসের ভক্ত সংখ্যা ২৮ লাখ ২৩ হাজার ৩৯৩, অন্যদিকে শাকিব খানের ২৭ লাখ ৬৬ হাজার ৩৫১। অপু বিশ্বাস চলচ্চিত্র থেকে এখন অনেকটাই দূরে। তাঁর অভিনয়ের কথা শোনা যায় না। মাঝে মধ্যে ফেসবুকে বিভিন্ন ধরনের সোশ্যাল ওয়ার্ক ও মঞ্চ পারফর্মের খবর জানা যায়। এর বাইরে তি৯নি একেবারে নিশ্চুপ।

অন্যদিকে শাকিব খান চলচ্চিত্রে সক্রিয় নাম। বাংলাদেশের চলচ্চিত্রে শ্যাকিব অদ্বিতীয় নাম। গত ঈদে শাকিবের ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ঈদের ছবি হিসেবে যতটা নাম কুড়নোর কথা ও বাণিজ্যের কথা ছিল সেটা শোনা যায়নি। বর্তমানে আসন্ন সিনেমা শাহেনশাহ’র মুক্তি নিয়েই শাকিবের মনোযোগ। গতকাল মুক্তি পেয়েছে ও প্রিয়া নামের একটি গান।

COMMENTS

[gs-fb-comments]