বাংলার মিথিলা যেভাবে বলিউডে

বাংলার মিথিলা যেভাবে বলিউডে

যুক্তরাষ্ট্রে নোবেলের কনসার্ট, নেই দর্শক
ফের একসঙ্গে শাহিদ-আলিয়া
প্রতারণা করেছিলেন রণবীর: দীপিকা

বলিউডের ‘রোহিঙ্গা’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন বাংলাদেশি মডেল তানজিয়া জামান মিথিলা। ইতোমধ্যে যিনি দেশ-বিদেশের অসংখ্য বিজ্ঞাপন ও ফটোশ্যুটে কাজ করে আন্তর্জাতিক খ্যাতি অর্জন করেছেন। এবার তার যাত্রা শুরু হলো অভিনয় জগতে। তাও আবার অভিষেকেই বলিউডের মতো একটা বড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ‘রোহিঙ্গা’র পরিচালক নামী নির্মাতা হায়দার খান।

কিন্তু প্রথমে বলিউডে কীভাবে কাজের সুযোগ পেলেন মিথিলা? ঢাকা টাইমসের সঙ্গে আলাপকালে সে কথাই জানালেন এই নবাগত। মিথিলা বলেন, ‘পরিচালক হায়দার খান ফটোগ্রাফি করেন। সেই সূত্রে আমার সঙ্গে তার পরিচয়। একদিন হঠাৎ ফোন করে আমাকে তার ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন। ছবিটির গল্প আমার কাছে ব্যতিক্রম মনে হয়েছিল, তাই রাজি হই। এরপর স্কিনটেস্ট, তারপর শুটিং।

নতুন এ নায়িকা আরও বলেন, ‘এর আগে বাংলাদেশের বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু ব্যাটে বলে না মেলায় সেগুলোতে কাজ করা হয়নি। যাত্রা শুরু হলো বলিউড ছবি ‘রোহিঙ্গা’ দিয়ে। এখানে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। আমার জন্য এটা খুব বড় একটি পাওয়া।’

ছবিতে মিথিলাকে দেখা যাবে রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে। একজন রোহিঙ্গা মেয়ের ভালোবাসার গল্প তুলে ধরা হচ্ছে এখানে। মিথিলার বিপরীতে নায়ক ভুটানের স্যাঙ্গে। সালমান খানের মুক্তি প্রতিক্ষীত ‘রাঁধে’ ছবির প্রধান ভিলেনের চরিত্রে আছেন তিনি। এরই মধ্যে ‘রোগিঙ্গা’র ৯০ ভাগ কাজ শেষ হয়েছে। এ বছরের মাঝামাঝি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]