বইমেলায় প্রিয়া আমানের প্রথম কাব্যগ্রন্থ

বইমেলায় প্রিয়া আমানের প্রথম কাব্যগ্রন্থ

প্রিয়াঙ্কাকে ধাক্কা মেরে সমুদ্রে ফেলে দিলেন নিক
হাবিবের সঙ্গে সালমার প্রথম
ভালোবাসা দিবসে সজল-নদীর ‘প্রিয় কবিতা’

তরুণ মডেল ও অভিনেত্রী প্রিয়া আমান। শুরুটা বড়পর্দায় হলেও ছোট পর্দায়ই তিনি বেশি ব্যস্ত থাকেন। বিজ্ঞাপন, নাটক, ওয়েব সিরিজ- শোবিজের প্রায় সব শাখাতেই তার বিচারণ।

অভিনেত্রীর পাশাপাশি এবার আরও একটি নতুন পরিচয়ে আত্মাপ্রকাশ করলেন প্রিয়া আমান। অমর একুশে গ্রন্থমেলায় ‘গগন জ্বালানো মেয়ে’ নামে একটি কাব্যগ্রন্থ প্রকাশ হয়েছে তার। কাজেই তিনি এখন অভিনেত্রী আবার লেখকও।

প্রিয়া আমানের ‘গগন জ্বালানো মেয়ে’ বইটি প্রকাশ করেছে জাগৃতি প্রকাশনী। বইমেলার প্রথম দিন থেকেই ৩৭৩, ৭৪ ও ৭৫ নম্বর স্টলে বইটি পাওয়া যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ বছরের বইমেলার উদ্বোধন হয়েছে আজ রবিবার।

নিজের প্রথম কাব্যগ্রন্থ প্রসঙ্গে প্রিয়া আমান বলেন, ‘এবারই প্রথম বই প্রকাশ হয়েছে আমার। প্রথম কাব্যগ্রন্থ লেখার অভিজ্ঞতা অর্জন করলাম। এ অনুভূতি বলে বোঝাতে পারব না। ব্যাপারটি সত্যি খুব ভালোলাগার। আমার বিশ্বাস, ‘পাঠকরা আমার প্রথম কাব্যগ্রন্থটি স্বাচ্ছন্দে সংগ্রহ করবেন।’

২o১৪ সালে জায়েদ খানের বিপরীতে ‘অদৃশ্য শত্রু’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল প্রিয়া আমানের। ছবিটি ব্যবসাসফল না হলেও সাড়া ফেলেছিল প্রিয়ার অভিনয়। এর পর থেকে অবশ্য ছোট পর্দাতেই বেশি ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

বর্তমানে প্রিয়া আমান অভিনীত ‘নীড় খোজে গাংচিল’, ‘আগুন পাখি’, ‘রসের হাড়ি’ ধারাবাহিকগুলো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে।

COMMENTS

[gs-fb-comments]