সুপারহিরো চরিত্রে ক্যাটরিনা

সুপারহিরো চরিত্রে ক্যাটরিনা

একাধিক সম্পর্ক, ডার্ক ছবিতে বলিউড যাত্রা হয়েছিল হুমার
পরিচালককে বিয়ে করছেন আনুশকা
মাত্র কয়েক মাস বাঁচ’বেন ক্যা’ন্সার আ’ক্রান্ত সঞ্জয় দত্ত!

বলিউডের প্রথমসারির নায়িকাদের অন্যতম ক্যাটরিনা কাইফ। তার কেরিয়ারের অধিকাংশ ছবিই ব্যবসাসফল। তিনি সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর ও সালমান খানের ছবিতে কাজ করে। এই নির্মাতার একাধিক ছবিতে দেখা গেছে ক্যাটরিনাকে। তাদের দুজনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

মুম্বাইয়ের একটি দৈনিক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, আবারও আলি আব্বাস জাফরের পরিচালনায় কাজ করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। নাম ঠিক না হওয়া এ ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়। তবে নায়ক এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ।

নতুন এই ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে, যা আগে হিন্দি ছবিতে দেখা যায়নি বলে দাবি পরিচালক আলি আব্বাসের। সেসব দৃশ্যের জন্য ক্যাটরিনার মতো ফিটনেস ফ্রিক নায়িকাকেই পছন্দ পরিচালকের। এই ছবিতে ক্যাটরিনার সুপারহিরো হিসেবে আত্মপ্রকাশ নিয়ে ইতোমধ্যেই ব্যাপক চর্চা শুরু হয়েছে বলিউডে।

সম্প্রতি পরিচালক আলি আব্বাস জাফরের জন্মদিনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে শাহরুখ খানও ছিলেন। শুধু তাই নয়, অনুষ্ঠানে ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তাতে নতুন করে গুঞ্জন, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ ব্যর্থ হলেও আবার একসঙ্গে কাজ করবেন শাহরুখ-ক্যাটরিনা।

COMMENTS

[gs-fb-comments]