শুক্রবার পর্দায় উঠছে ‘শাহেনশাহ’

শুক্রবার পর্দায় উঠছে ‘শাহেনশাহ’

ভারাক্রান্ত মনে মুম্বাই ছাড়লেন কঙ্গনা
সুস্থ হয়ে ফিরছেন এন্ড্রু কিশোর
ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হয়েছে তাহসানের নতুন গান

গত বছরের পয়লা বৈশাখে মুক্তির টার্গেট নিয়ে নির্মাতা শামীম আহমেদ রনি শুরু করেছিলেন তার ‘শাহেনশাহ’ ছবির শুটিং। সেই লক্ষ্যে গত বছরের ফেব্রুয়ারিতে শুটিং শেষ হয় এবং পরের মাসেই ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। কিন্তু বিভিন্ন কারণে সেসময় মুক্তির মুখ দেখেনি ‘শাহেনশাহ’।

এরপর বছরজুড়েই মুক্তির ঘোষণায় ছিল শাকিব খান, নুসরাত জাহান এবং রোদেলা জান্নাত অভিনয়ের এই ছবি। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা করেও মুক্তি থেকে পিছিয়ে যায় তারা। তবে এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল শুক্রবার পর্দায় উঠছে ‘শাহেনশাহ’।

ছবির মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল। তিনি বলেন, ‘এরই মধ্যে আমরা ছবিটি মুক্তির সকল কার্যক্রম সম্পূর্ণ করেছি। আগামীকাল শুক্রবার থেকে দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘শাহেনশাহ’।

তিনি আরও বলেন, ‘শাকিব খানের ছবির প্রতি দর্শক ও সিনেমা হল মালিকদের একটা আগ্রহ রয়েছে। যে কারণে ছবিটি আমরা ঈদে মুক্তি দেয়ার চিন্তা করেছিলাম। কিন্তু ঈদে মুক্তি দেয়ার মতো আরেকটি ছবি আমাদের হাতে রয়েছে। তাই ‘শাহেনশাহ’ এখন মুক্তি দিচ্ছি।’

‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এছাড়া এ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে সাবেক সংবাদ পাঠিকা রোদেলা জান্নাতের। ছবির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব ও লিটন হাসমির মতো অভিনয়শিল্পীদের।

COMMENTS

[gs-fb-comments]