পরিচালককে বিয়ে করছেন আনুশকা

পরিচালককে বিয়ে করছেন আনুশকা

সুশান্তের কাছে সন্তান চাইতেন প্রেমিকা রিয়া
সমাজ বাস্তবতার ছবি ‘মায়া: দ্য লস্ট মাদার’
নতুন সিনেমায় মায়ের চরিত্রে জয়া

‘বাহুবলী’ তারকা প্রভাসের সঙ্গে কয়েক মাস ধরে প্রেম ও বিয়ের গুঞ্জন চলছিল একই ছবির নায়িকা আনুশকা শেঠির। তবে নিজেদের সম্পর্কের ব্যাপারে ওঠা সব গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দেন দক্ষিণী ইন্ডাস্ট্রির এই দুই তারকা। জানিয়েছিলেন, তারা কেবলই ভালো বন্ধু। এর বাইরে তাদের মধ্যে আর কোনো বিশেষ সম্পর্ক নেই।

সেই গুঞ্জনের রেশ না কাটতেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে আরেক নতুন গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে। শোনা যাচ্ছে, শেষ পর্যন্ত বিয়ে করতে চলেছেন আনুশকা শেঠি। বলিউড ছবি ‘জাজমেন্টাল হ্যায় ক্যা’-এর পরিচালক প্রকাশ কোভেলামুদির সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলছেন ‘বাহুবলি’ নায়িকা। এই খবরে আবারও তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

বেশ কিছুদিন ধরে আনুশকা শেঠি এবং প্রকাশ কোভেলামুদি ডেটিং করতে শুরু করেছেন বলে খবর রটেছে সম্প্রতি। এই গুঞ্জন ছড়ানোর পর আরও শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি প্রকাশের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আনুশকা। যদিও অভিনেত্রী বা পরিচালক কেউই এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

বর্ষীয়ান পরিচালক কে রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ চলচ্চিত্র পরিচালনায় আসেন ২০০৪ সালে। তেলুগু ছবি ‘বোম্মালতা’ দিয়ে তার কেরিয়ার শুরু হয়। এরপর ‘কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় ক্যা’ দিয়ে তিনি বলিউডে পা রাখেন।

এই ছবি পরিচালনার আগেই বলিউডের জনপ্রিয় চিত্রনাট্য লেখিক কণিকা ধিলনের সঙ্গে প্রথমে গাঁটছড়া বাঁধেন পরিচালক প্রকাশ কোভেলামুদি। তবে সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। কণিকা ধিলনের সঙ্গে বিচ্ছেদের পর এবার আনুশকা শেঠিকে নাকি জীবনসঙ্গী করতে চলেছেন তিনি।

এদিকে প্রভাস ছাড়াও আনুশকার সঙ্গে এক ক্রিকেটারের প্রেম ও বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু অভিনেত্রী স্পষ্ট জানান, তার বিয়ের জন্য বাড়ির লোক যাকে বেছে দেবেন, তার সঙ্গেই তিনি নতুন জীবন শুরু করবেন। কাজেই পরিচালক প্রকাশের সঙ্গে নায়িকার বিয়ের খবরটাও নিছক গুজব কিনা, তা সময়ই বলে দেবে।

COMMENTS

[gs-fb-comments]