তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়, অপুকে বাপ্পী

তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়, অপুকে বাপ্পী

মা হারালেন অপু বিশ্বাস
কোথায় কেমন আছেন চিত্রনায়িকা সাহারা
পরকীয়ার জেরে স্ত্রীর আ’ত্মহ’ত্যা, ‘বাহুবলি’ অভিনেতার গ্রে’প্তার

আগামী ২০ মার্চ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। গোপন প্রেমের সম্পর্কের গুঞ্জনকে উপেক্ষা করে এই ছবির জন্য প্রথমবারের মতো জুটি বেধেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। মুক্তিকে কেন্দ্র করে বর্তমানে প্রচারণায় ব্যস্ত নির্মাতা, কলাকুশলী থেকে শুরু করে ছবির গোটা ইউনিট।

তারই অংশ হিসেবে আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে মঙ্গলবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে ছবির ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়’ শিরোনামের একটি গান। ৩ মিনিট ৫২ সেকেন্ডের গানটিতে পুরোপুরি বিয়ের আমেজে ধরা দিয়েছে বাপ্পী ও অপু। সেখানে দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে খুশি করতে চাইছেন।তা দেখে নাচতে নেমে পড়েন অপুও।

‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী ইমরান ও লিজা। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন ইমন সাহা।

রোমান্টিক ও কমেডি ঘরানার ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেবাশীষ বিশ্বাস। বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস ছাড়াও এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

COMMENTS

[gs-fb-comments]