সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুরু

সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুরু

যুবতী রাধে গানের আসল মালিক কে?
রিয়াকে মা’দ’ক সরবরাহ করতেন সাইফ কন্যা সারা!
চলচ্চিত্র পাড়ায় জায়েদ-মাহি প্রেমের গুঞ্জন

দ্বিতীয় ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর কাজ শুরু করেছেন সিয়াম-আহমেদ ও পরীমনি জুটি। শনিবার রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে লঞ্চযাত্রার মাধ্যমে চালু হয় আবু রায়হান জুয়েল পরিচালিত ছবিটির ক্যামেরা। গণমাধ্যমে স্বয়ং পরীমনিই এই তথ্য জানান।

এই নায়িকা বলেন, ‘শনিবার ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে আমাদের লঞ্চ ছাড়ে। চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন।’ অন্যদিকে নায়ক সিয়াম আহমেদ বলেন, ‘ছবিটিতে আমি রাতুল চরিত্রে কাজ করছি। দারুণ একটা চরিত্র। আশা করি, দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।’

পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, ‘প্রথম লটে ছবির শুটিং চলবে টানা ২৫ দিন। শুধু সুন্দরবনের কটকায় আমরা নামব। বাকি শুটিং লঞ্চের মধ্যেই হবে।’ এর আগে গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বাংলামোটরে অবস্থিত বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

খ্যাতিমান লেখক মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে এ ছবির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এটির পান্ডুলিপি ২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। পরে নাম পরিবর্তন করে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রাখা হয়। এ ছবির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রধান দুই চরিত্র সিয়াম আহমেদ ও পরীমনি জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। এটির পরিচালক জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। আগামী ২৭ মার্চ ‍মুক্তি পাওয়ার কথা সিয়াম-পরীর এ ছবি। যদিও করোনাভাইরাসের জেরে মুক্তি পিছিয়ে যেতে পারে বলে আশঙ্কা রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]