বয়সে বড় মহিলার কাছে ১২ বছর বয়সেই কুমারত্ব হারান রণবীর!

বয়সে বড় মহিলার কাছে ১২ বছর বয়সেই কুমারত্ব হারান রণবীর!

বিয়ে করলে সালমানকেই করব: অনন্যা
ঢাকায় এসেছেন ‘থ্রি ইডিয়টস’র ফুংসুখ ওয়াংড়ু
চার অভিনেত্রীর জন্মদিন আজ

বলিউডের বাজিরাও’ বলে পরিচিত রণবীর সিং এরই মধ্যে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। প্রতিটি চরিত্রেই তিনি মনপ্রা’ণ ঢেলে দিয়েছেন।

তাঁর অ’ভিনয়-বৈচিত্র্য, খোলা মন আর রংবাহারি পোশাক বারবারই শিরোনাম হয়েছে। এবার নিজের জীবনের সত্য ঘটনা ভাগাভাগি করে শিরোনাম হলেন।

‘গাল্লি বয়’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’, ‘বেফিকর’সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার ছবি রয়েছে রণবীর সিংয়ের ঝুলিতে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রণবীর সিং বলেন, মাত্র ১২ বছর বয়সেই নাকি কুমা’রত্ব হারান তিনি, তাও আবার বয়সে বড় একজন মহিলার সঙ্গে স’ম্পর্ক তৈরি করে।

অ’ভিনেতার কথায়, ‘আমা’র যখন ১২ বছর বয়স, তখনই আমি প্রথম কুমা’রত্ব হারাই। আমি সবকিছুই তাড়াতাড়ি শুরু করেছিলাম। নিজের বয়সের তুলনায় বেশিই পাকা ছিলাম। সেই কারণে স্কুলের অন্য ছে’লেদের মায়েরা বলতেন, আমি বাকিদের নষ্ট করে দিচ্ছি। স্কুলে বাকি ছে’লেরা আমাকে ঘিরে থাকত, আর আমি তাদের শিক্ষা দিতাম। ওরা তখনও এই বিষয়ে কিছুই জানত না। সেখানে আমি ওই বয়সেই বিশেষজ্ঞ হয়ে গিয়েছিলাম।’

রণবীর সিং আরো বলেন, মে’য়েরা যখন তাঁর প্রতি আকর্ষণবোধ করত, তাঁর কাছে পাণিপ্রার্থনা করত, বেশ লাগত তাঁর। ‘এর পর ধীরে ধীরে আমি কামুক হয়ে উঠি,’ যোগ করেন তিনি।

রণবীর সিংকে আগামীতে ‘৮৩’ সিনেমায় দেখা যাবে। ভা’রতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অ’ভিনয় করবেন তিনি। এ ছবিতে তাঁর স্ত্রী’ দীপিকা পাড়ুকোনও রয়েছেন। কপিলের স্ত্রী’র ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। গত বছর ইতালির লেক কোমোতে সাতপাকে বাঁ’ধা পড়েন দীপবীর। ভক্তরা এ যুগলকে দীপবীর বলে ডাকেন।

COMMENTS

[gs-fb-comments]