ওয়েব সিরিজে অভিনয়ে হৃতিককে ৮০ কোটির প্রস্তাব

ওয়েব সিরিজে অভিনয়ে হৃতিককে ৮০ কোটির প্রস্তাব

এক দশক পর একসঙ্গে শাকিব-পপি
সন্তানরা ফেরার পর এন্ড্রু কিশোরের শেষকৃত্য
হাঁটুর বয়সি নায়কের সঙ্গে ‘অসম প্রে’মে’ মজলেন পপি

বিশ্বব্যাপী করোনাভাইরাস বিশ্বের নানা কিছু বদলে দিয়েছে। বিশেষ করে বিনোদনের মাধ্যম এখন আর সিনেমা হল। সিনেমা হলের পরিবর্তে সেই জায়গায় আধিপত্য বিস্তার করেছে ওটিটি প্ল্যাটফর্ম।

সিনেমা-নাটকের পাশাপাশি বিশ্বব্যাপী বর্তমান সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব সিরিজ। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দার অনেক তারকা এখন অভিনয় করছেন ওয়েব সিরিজে।

এবার সেই ধারাবাহিকতায় বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে টম হিডলস্টনের ‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি সংস্করণে টানতে চাচ্ছে হটস্টার। ওই প্ল্যাটফর্মে অভিনয়ের জন্য ৮০ কোটি রুপির প্রস্তাব দিয়েছে ভারতের শীর্ষ ওটিটি প্ল্যাটফর্ম হটস্টার। খবর হিন্দুস্তান টাইমস।

এ বিষয়ে ওয়েব সিরিজের অন্যতম নির্মাতা কেন ঘোষ বলেন, হৃতিকের মতো বড় তারকারা ওটিটি প্ল্যাটফর্মে যুক্ত হলে বাজেট বড় হবে এবং সেই বাজেট তুলে লাভবান হতে পারবে। আর হৃতিক হটস্টারে যুক্ত হলে অন্যরা (ওটিটি প্ল্যাটফর্ম) শুধু নতুনদের নিয়ে কনটেন্ট নির্মাণ করতে পারবে না।

প্রতিবেদনে একাধিক চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তির মতামতে বড় তারকাদের ওটিটি প্ল্যাটফর্মে যুক্ত হওয়ার সুবিধা প্রসঙ্গে বলা হলেও হৃতিকের ৭৫ থেকে ৮০ কোটি রুপির প্রস্তাব সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

COMMENTS

[gs-fb-comments]