‘গলা টিপে হত্যা করা হয়েছিল সুশান্তকে’

‘গলা টিপে হত্যা করা হয়েছিল সুশান্তকে’

ছেলের সঙ্গে দুষ্টুমিতে মেতেছেন দুনিয়া কাঁপানো কেজিএফখ্যাত তারকা রকি ভাই
সুপারহিরো চরিত্রে ক্যাটরিনা
পরিচালকের বিরুদ্ধে সুচরিতার অসদাচরণের অভিযোগ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অবসাদে ভুগে আত্মহত্যা করেছেন- একথা মানতে নারাজ তার ভক্তরা। মানুষের দাবিতেই শুরু হয় সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত। কিন্তু মৃত্যু রহস্য খুঁজতে গিয়ে বলিউডের মাদকচক্র সামনে চলে আসে। আর তা নিয়েই এখন বেশি ব্যস্ত সকলে। তবে এমন সময় সুশান্তের বাবার আইনজীবী দাবি করেছেন, সুশান্তকে গলা টিপে খুন করা হয়েছিল।

যদিও অনেকটা সময় গড়িয়ে গেলেও এখনও তেমন কিছু জানা যায়নি। কাউকেই মৃত্যুর কারণ হিসেবে খুঁজে বার করা যায়নি। সুশান্ত সিং রাজপুতের বাবার আইনজীবী অভিযোগ তুলেছেন অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) এর বিরুদ্ধে। খবর জি নিউজের।

আইনজীবী বিকাশ সিং বলেছেন, সুশান্তকে গলা টিপে খুন করা হয়েছে এবং সেই দাবিতে তিনি এআইআইএমএস এর চিকিৎসকদের কিছু ছবিও পাঠিয়েছিলেন। সেসময় ছবি দেখে চিকিৎসক বলেছিলেন, ২০০ শতাংশ এটা খুনই।

তবে এখন তদন্তের এতদিন হয়ে গেলেও সবাই কেন চুপ করে আছেন তা নিয়ে প্রশ্ন তোলেন বিকাশ সিং। সুশান্তের বাবাও আইনজীবীর কথায় সহমত।

এ ব্যাপারে এআইআইএমএস এর চিকিৎসক সুধীর গুপ্তা বলেন, বিকাশ সিংয়ের এই ধরনের বক্তব্য এই সময় ঠিক নয়। হত্যা না আত্মহত্যা তা এখনও জানা যায়নি। আমাদের তদন্ত এখনও শেষ হয়নি।

COMMENTS

[gs-fb-comments]