শুটিংয়ের ফাঁকে মাদক নিতেন সুশান্ত, দাবি সারা-শ্রদ্ধার

শুটিংয়ের ফাঁকে মাদক নিতেন সুশান্ত, দাবি সারা-শ্রদ্ধার

নিজে’র বয়সের স’মালোচনা নিয়ে এবার মুখ খু’ললেন পূর্ণিমা
বিচ্ছেদের পর আবারও মুখোমুখি শাকিব-অপু
ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল জেসিয়া

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করেছেন অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। সারা এবং শ্রদ্ধা দাবি করেন, সুশান্ত নাকি ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক নিতেন। বেশ কয়েকবার নাকি সুশান্তকে মাদক নিতে দেখেন সারা এবং শ্রদ্ধা। খবর জি নিউজের।

প্রসঙ্গত, কেদারনাথ সিনেমায় সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে ছিঁছোড়ে সিনেমায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত।

কেদারনাথের শুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার কথা স্বীকার করলেও, তিনি কখনও মাদক নেননি বলে দাবি করেন অভিনেত্রী।

অন্যদিকে ছিঁছোড়ের শ্যুটিং এবং প্রমোশনের সময় সুশান্তের সঙ্গে পার্টি করলেও তিনি কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেন শ্রদ্ধা কাপুর।

শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজির হন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান। সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদের পর এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায় সারা, শ্রদ্ধাকে। দীপিকা পাড়ুকোনকেও শনিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাদের সকলের মোবাইল ফোন জব্দ করেছে তদন্তকারীরা।

COMMENTS

[gs-fb-comments]