কা’ন্নাকাটি করে এখানে চিড়া ভি’জবে না: দীপিকাকে এনসিবি

কা’ন্নাকাটি করে এখানে চিড়া ভি’জবে না: দীপিকাকে এনসিবি

বাবা তাহসানের জন্মদিনে মন খারাপ মেয়ে আইরার
ধর্মা’নুভূতিতে আ’ঘাত : তিশাসহ ‘বিজয়া’ টিমকে আইনি নো’টিশ
সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুরু

মা;দককা;ণ্ডে জ;ড়িত থাকায় শনিবার এনসিবি দীপিকা পা;ড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেন। সর্ব;ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, লাগাতার জেরার মুখে প্রায় তিনবার কেঁ;দে ফে;লেন দীপিকা।

স;র্বভারতী সংবাদমাধ্যমে প্রকা;শিত প্রতিবেদন অনুসারে, দীপিকা যখন কাঁ;দতে শুরু করেন, তখন তাকে এনসিবি-র আ;ধিকারিকরা সাফ জানিয়ে দেন, কা;ন্নাকা;টি করে এখানে ‘চিড়া ভি;জবে না’। এখানে ইমো;শন নিয়ে খেলার চেষ্টা

করবেন না। যা জি;জ্ঞে;সা করা হবে ‘সত্যি কথা বলবেন’ বলেও দীপিকাকে সাফ জানান এনসিবি আধি;কারিকরা।

এদিকে শনিবারই জানা গিয়েছিলো, মা;দ;ক সং;ক্রা;ন্ত হো;য়াটস;অ্যাপ চ্যাট-এর কথা এনসিবি-র জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। যে হোয়াটসঅ্যাপ গ্রু;পের অ্যা;ডমিন দীপি;কাই ছিলেন বলে জা;নিয়েছেন তার ম্যা;নেজার কারি;শ্মা প্রকাশ।

এর আগে ম্যানেজার কারি;শ্মা প্রকা;শের স;ঙ্গে দীপি;কার যে হোয়াটসঅ্যাপ প্র;কাশ্যে এসেছিলো, তাতে অভি;নেত্রীকে ‘মা;ল’, ‘হা;শ’, ‘গাঁ;জা এই শ;ব্দগু;লি ব্যব;হার করতে দেখা গিয়েছিলো।

প্র;সঙ্গ;ত শনিবার দীপিকা ও তার ম্যা;নেজার;কে এ;কস;ঙ্গে ব;সিয়ে জেরা করে এনসিবি। তাদের দুজনের ক;থাবা;র্তা অসঙ্গ;তি রয়েছে বলে জানা যায়।

সূ;ত্রে আরো জানা যায়, দী;পিকা বে;শিরভাগ প্র;শ্নের উত্তর ‘হ্যাঁ’ কিং;বা ‘না’ তেই দেয়ার চে;ষ্টা করেন। আর তাতেই

বি;র;ক্ত হন এনসিবি-র আ;ধিকা;রিকরা। জানা যাচ্ছে দী;পিকাকে এনসিবি-র আ;ধিকারি;করা ক্লি;নচিট দেন;নি। তাকে ফের জি;জ্ঞাসাবাদের জ;ন্য ডা;কা হবে

COMMENTS

[gs-fb-comments]