বলিউ;ডে নাম লেখা;লেন সুস্মিতা সেনের মেয়ে

বলিউ;ডে নাম লেখা;লেন সুস্মিতা সেনের মেয়ে

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা
বিরোধিতার মাশুল গুনলেন পরিণীতি
করোনায় মারা গেলেন সাদেক বাচ্চু

বলিউ;ডে নেপোটিজম অর্থাৎ স্বজন;প্রীতি নিয়ে সম্প্রতি খুব সমালো;চনা হচ্ছে। বিশেষ করে তারকা;দের সন্তা;নেরা বিপা;কে রয়েছেন এই সময়টায়। সর্ব;শেষ যার বা;জে দৃষ্টা;ন্ত আলি;য়ার ‘সড়ক ২’, ঈষাণ-অনন্যার ‘খালি পীলি’ ছবিগুলো।

তার ভিড়েই বলি;উড যাত্রা করছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলি;উড অভিনেত্রী সুস্মি;তা সেনের মেয়ে রেনি।
একুশ বছর বয়সী এই অভিনেত্রী ‘সুত্তা;বাজি’ নামে একটি ছবি দিয়ে সিনেমা জগতে প্রবেশ করতে যাচ্ছেন। গতকাল ৩ অক্টোবর এ ছবির শু;টিং শুরু হয়েছে বলে খবর প্রকাশ করেছে বলি;উড হা;ঙ্গা;মা।

প্রতিবেদন অনুসারে, লকডা;উনের উপর ভিত্তি করে ‘সুত্তা;বাজি’ ছবির গল্প। এখানে একটি রক্ষ;ণশীল পরিবারের সদস্যদের সঙ্গে এক মা এবং কন্যার মতবি;রোধ ও সাফ;ল্য উঠে আসবে। এটি নারীর ক্ষম;তায়নের বিষয়টিকে গুরু;ত্ব দেবে দর্শ;কের সামনে।
ছবিতে বিদ্রোহী কন্যার ভূমি;কায় অভি;নয় করবেন রেনী সেন। তার মায়ের ভূমিকায় দেখা যাবে কো;মল ছাবরিয়াকে এবং বাবা চরি;ত্রটি করবেন রাহুল ভোহরা।
সুত্তা;বাজি’ ছবিটি নির্মিত হচ্ছে একটি ডিজিটাল প্ল্যাটফ;র্মের জন্য।

প্রস;ঙ্গত, গত মাসে, সুস্মিতা সেন তার মেয়ে রেনির ২১তম জন্মদিনে একটি হৃদয়;গ্রাহী পোস্ট শেয়ার করেছিলেন। যেখানে ৫ বছর আগে একটি পত্রিকায় দেওয়া সাক্ষা;ত্কারে সুস্মিতা প্রকাশ করেছিলেন যে তার মেয়ে রেনি অভি;নেত্রী হতে চান। সে ক্যামেরা এবং শো;বিজ পছন্দ করে। আর মা হিসেবে মেয়ের এই ইচ্ছেকে সম;র্থনও করেন সুস্মিতা।

সুস্মিতা সাক্ষা;ত্কারে আরও প্রকাশ করেছিলেন যে রেনির সুন্দর কণ্ঠ;ও রয়েছে। ২ বছর বয়স থেকেই সে গানের তা;লিম নিচ্ছে। যে কোনো সময় গায়িকা হিসেবেও হাজি;র হতে পারেন রেনি সেন।

COMMENTS

[gs-fb-comments]