পরীমনি আব্দুল আজিজের চ্যাটিং ফাঁস !

পরীমনি আব্দুল আজিজের চ্যাটিং ফাঁস !

এক ভয়’ঙ্কর ডাব বিক্রেতা তিনি
অবশেষে জামিন পেলেন মিন্নি, রয়েছে বিশেষ শর্ত
স্বামীর অতিরিক্ত আদর-ভালোবাসায় অতিষ্ঠ, বিচ্ছেদ চান স্ত্রী

ঢাকাই ছবিতে বরাবরই আ’লোচিত নাম আব্দুল আজিজ। দেশের জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার তিনি।

অন্যদিকে সময়ের আ’লোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। বেশ কিছু চলচ্চিত্র দিয়ে ইতোমধ্যে নিজের শক্ত অবস্থান

করে নিয়েছেন তিনি।এতদিন আলাদাভাবে উচ্চারিত হয়েছে আজিজ-পরীর নাম। তবে সময়ের স্রোতে ভেসে তারা এখন অনেক গল্প-কাহিনীর পাত্র-পাত্রী। এর শুরুটা হয়, আব্দুল আজিজকে কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন পরীমনি।

সেই খবরে সবাই দুয়ে দুয়ে চার মেলাতে থাকেন। খুঁজতে থাকেন এই উপহারের হেতু। পরে জানা যায়, পরী নাম লেখাচ্ছেন জাজের ছবিতে। ‘র’ক্ত’ নামে একটি ছবিও করেছিল পরীমনিকে নিয়ে জাজ।

ফেসবুকে আব্দুল আজিজ এক দীর্ঘ স্ট্যাটাসে পরীর সঙ্গে স’ম্পর্কের আদি-অন্ত তুলে ধরেছিলেন। নিজেদের স’ম্পর্ককে ভাই-বোন ও চ’মৎকার এক বন্ধুত্ব দাবি করে আজিজ লিখেছেন, ‘একটা ছে’লের সাথে একটা মে’য়ের শুধু প্রে’মেরই স’ম্পর্ক হয় না। প্রে’ম ছাড়াও আরো মধুর স’ম্পর্ক হয়। যেমন ভাই-বোন, বন্ধুত্ব…’

চ’মৎকার বন্ধুত্বের প্রত্যাশায় আজিজ বলেন, ‘আম’রা পৃথিবীকে দেখিয়ে দিতে চাই, যে একটি ছে’লে ও একটি মে’য়ে

কোনো কিছু চাওয়া পাওয়া ছাড়াই কত মধুর ও পবিত্র বন্ধুত্ব করতে পারে। আপনারা দোয়া করবেন, আমাদের বন্ধুত্ব যেন আজীবন টিকে থাকে। আম’রা দুজন যে অবস্থানেই থাকি না কেন!’

পরবর্তীতে আব্দুল আজিজ নায়ক হবেন বলে ঘোষণা দেন। সে ছবিতেও নায়িকা পরীমনিকে নিবেন বলে জানা যায়। তারপর স’ম্পর্কচ্ছেদের গল্পও শোনা যায়। অনেকদিন একসঙ্গে দেখাও যাচ্ছিল না।

পরীমনি এমন কিছু স্ক্রিনশট প্রকাশ করলেন নিজের ফেসবুকে। যেখানে রয়েছে পরীমনি ও আব্দুল আজিজের কথোপকথন। তাতে বোঝা যায় তাদের বন্ধুত্ব অটুট।

COMMENTS

[gs-fb-comments]