লন্ডনের রাস্তায় যেভাবে ধরা দিলেন নুসরাত

লন্ডনের রাস্তায় যেভাবে ধরা দিলেন নুসরাত

কারিশমা সম্পর্কে বিস্ফোরক তথ্য রাভিনার
সাবেক প্রেমিক এখনো পোড়ায় নেহাকে
দ্রু’ত নষ্ট হ’চ্ছে শিল্পী আক’বরের কি’ডনি, দো’য়া চাইল পরিবার

শাড়ির সঙ্গে ওভারকোট, লন্ডনের রাস্তায় এভাবেই ধরা পড়লেন নুসরাত জাহান, দেখুন ছবিতে- এবার শাড়ির সঙ্গে ওভারকোট, লন্ডনের রাস্তায় এভাবেই ধরা পড়লেন ভারতীয় সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান।

পরনে অফ হোয়াইট রঙের হালকা হ্যান্ডলুম শাড়ি, তার উপর কালো ওভারকোট। লন্ডনের রাস্তায় এভাবেই ক্যামেরাবন্দি হলেন সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান।

শুটিংয়ের ফাঁকে নিজের বেশকিছু ছবি ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘সোয়েটার ওয়েদার ইজ বেটার ওয়েদার’।

সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের এই স্টাইল স্টেটমেন্ট নিয়ে জোর চর্চায় নেটিজেনরা। নুসরাতের পোস্টের নিচে বিভিন্ন কমেন্ট করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

দুদিন আগে এই ছবিটিও পোস্ট করেছিলেন নুসরাত, ক্যাপশনে লিখেছেন, ‘যখন আমি তোমার কথা ভাবি’। নুসরাতের এই ক্যাপশন কি স্বামী নিখিল জৈনের উদ্দেশ্যে?

গত ২৭ সেপ্টেম্বর লন্ডনে উড়ে যান নুসরাত জাহান। ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিংয়ের জন্য সেখানে গিয়েছেন অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে চিত্রনাট্য পড়ছেন নুসরাত। হোমওয়ার্ক করে নিচ্ছেন। নুসরাতের এই ছবি পোস্ট করেছিলেন হিমাংশু ধানুকা।

অক্ষয় মুভির তরফে নুসরাত জাহান, গৌরব চক্রবর্তী ও পরিচাবর সায়ন্তন ঘোষালের এই ছবিটি পোস্ট করা হয়।

লন্ডনে ছবির কাজ শুরুর আগে এই ছবিটি পোস্ট করেছিলেন রুদ্রনীল ঘোষ। লিখেছিলেন ‘আমাদের করো;না টেস্টের রিপোর্ট নেগেটিভ, আমরা এবার শুটিং শুরু করতে পা

COMMENTS

[gs-fb-comments]