অন্যায়ভাবে বদলি, ভারতে একসঙ্গে ৫ শিক্ষিকার ‘বিষপান’

অন্যায়ভাবে বদলি, ভারতে একসঙ্গে ৫ শিক্ষিকার ‘বিষপান’

পুতিন ‘চুপ’ হয়ে গেছেন
জার্মানিতে করোনা নিষেধাজ্ঞার বিরুদ্ধে বিক্ষোভ, গ্রেপ্তার ৩০০
হৃদয়বিদারক ঘটনা, বাবার মৃ’ত্যুর ৭ মিনিট পর সন্তানের জন্ম

ভারতে অন্যায়ভাবে বদলির প্রতিবাদে বিকাশ ভবনের সামনে ৫ শিক্ষিকা বিষপান করেছেন। মঙ্গলবার পশ্চিমবঙ্গের বিধাননগরের এ ঘটনা ঘটে। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, অন্যায়ভাবে বদলির প্রতিবাদে বিকাশ ভবনের সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন পাঁচজন এসএসকে এবং এমএসকে শিক্ষিকা। আচমকা তাঁরা ‘বিষ’ পান করেন। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত আসছে…

আরও পড়ুন= করোনার প্রকোপ ও লকডাউনের কারণে দীর্ঘদিন কাজ থেকে দূরে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তবে করোনাশঙ্কার মধ্যেও কিছু সিনেমার শুটিংও করেছেন। ঈদের পর লকডাউন শেষে আবারও শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এ নায়ক। অভিনয় এবং ঢাকাই সিনেমার বিভিন্ন প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এখন কেমন কাটছে আপনার সময়?** খুব যে ভালো যাচ্ছে তা নয়। কারণ করোনার শঙ্কা তো আছেই। দীর্ঘদিন কাজ বন্ধ। তবে কাজ না করলেও সিনেমার লোকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। কথা বলছি, আড্ডা দিচ্ছি, সবার খোঁজখবর নিচ্ছি। এভাবে সময় কাটছে।* শুটিংয়ে ফেরার কথা ছিল চলতি মাসেই। কিন্তু বিলম্ব হচ্ছে কেন?

** আমার গেটআপে কিছুটা পরিবর্তন এসেছে। সেটা শুটিং উপযোগী করার কারণেই বিলম্ব হচ্ছে। আশা করছি আগামী মাস থেকে একটানা শুটিং করতে পারব। তবে করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে সব কিছু। যদি লকডাউন থাকে তাহলে তো আর শুটিং করার সুযোগ থাকবে না। আশা করছি শিগ্গির করোনা পরিস্থিতির উন্নতি হবে এবং সব কিছু স্বাভাবিক হবে।

* অবসরের এ সময়টায় অন্য কোনো কাজের সঙ্গে যুক্ত হয়েছেন?** পারিবারিক পরিমণ্ডলেই বেশি সময় দিচ্ছি। পছন্দের মুভি দেখছি। ফিটনেস ঠিক রাখার জন্য নিয়মিত জিম করছি। সামাজিক কিছু কাজে নিজেকে যুক্ত রেখেছি। কারণ শুটিং শুরু হলে এ কাজগুলো অনিয়মিত হয়ে যায়।* আপনার অভিনীত হাতে থাকা সিনেমাগুলোর খবর কী?

COMMENTS

[gs-fb-comments]