আরব আমিরাতে আজ হতে শুরু হয় আবুধাবি র‌্যাফেল ড্র বিগ টিকিট 12 মিলিয়ন প্রচার।

আরব আমিরাতে আজ হতে শুরু হয় আবুধাবি র‌্যাফেল ড্র বিগ টিকিট 12 মিলিয়ন প্রচার।

২০২০ সালে রেমিট্যান্স প্রবাহে বাংলাদেশ হবে অষ্টম
৩ বছর পর সৌদির মানবাধিকার কর্মী লুজাইনের মু’ক্তি
করোনায় মৃত পৌনে ৮ লাখ পার, আক্রান্ত ২ কোটি ২০ লাখ

আবু ধাবি র‌্যাফেল ড্র বিগ টিকিট আয়োজকরা জানিয়েছেন, আবারও 12 মিলিয়ন দিরহাম গ্র্যান্ড প্রাইজ নিয়ে ফিরে এসেছে।
আজই শুরু হয় আবু ধাবি র‌্যাফেল ড্র বিগ টিকিট 12 মিলিয়ন প্রচার এবং এই মাসের শেষ পর্যন্ত চলবে ।

ড্র অনুষ্ঠিত হবে ৩ অক্টোবর, গত মাসের ড্রতে, একদল বন্ধু ১২ মিলিয়ন জিতেছিল। জ্যাকপট ছাড়াও আরও ছয়টি নগদ পুরষ্কার এবং বিলাসবহুল গাড়ি জয়ের জন্য আরও একটি প্রচার রয়েছে। একটি টিকিট এর মূল্য রাখে 500 দিরহাম তবে সেখানে দুটি টিকেট কিনলে আরো একটি বিনামূল্যে অফার পাওয়া যায়।

টিকিট অফিসিয়াল ওয়েবসাইট ” www.bigticket.ae ” আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর আগত হল বিগ টিকেট স্টোর কাউন্টার এবং আল আলাইন আন্তর্জাতিক বিমানবন্দরে বিগ টিকিট স্টোরের মাধ্যমে কেনা যাবে।

মহামা;’রীর মধ্যে, ড্র টি সরকারী ফেসবুক এবং ইউটিউব এ সরাসরি প্রচারিত হতে থাকবে।
সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় কোভিড -১৯ করোনভাইরাস আক্রান্ত ৫৭৪ টি রোগীর পাশাপাশি ৫৬০ টি পুনরুদ্ধারের খবর পেয়েছে। দেশে প্রায় ৮৩,০০০ নতুন কোভিড -১৯ পরীক্ষা করা হয়েছিল।

মাত্র ছয় সপ্তাহের মধ্যে, সংযুক্ত আরব আমিরাতের কোভিড -১৯ ভ্যাকসিন ক্লিনিকাল ট্রায়ালের জন্য ৩১,০০০ জন স্বেচ্ছাসেবীর কাজ করেছেন এবং স্বেচ্ছাসেবীর নিয়োগের ক্ষেত্রে এটি বিশ্বের বৃহত্তম স্থান হিসাবে তৈরি করেছে। স্বাস্থ্য কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে তারা পরীক্ষা শেষ করতে পর্যাপ্ত সংখ্যক স্বেচ্ছাসেবীর কাছে পৌঁছেছে,

তাই নতুন নিবন্ধগুলি আর গ্রহণ করা হয় না। আবুধাবি জাতীয় প্রদর্শনী কেন্দ্র এবং শারজায় আল কারাাইন কেন্দ্রের ভ্যাকসিন কেন্দ্রগুলি এখন নতুন স্বেচ্ছাসেবীদের জন্য বন্ধ রয়েছে।

তবে, তারা তাদের দ্বিতীয় শট গ্রহণকারী ব্যক্তির জন্য এবং 4 হিউম্যানিটি প্রোগ্রামের অংশ হিসাবে প্রয়োজনীয় অন্যান্য স্বাস্থ্য পরীক্ষার জন্য উন্মুক্ত রয়েছে। কয়েক হাজার স্বেচ্ছাসেবক ইতিমধ্যে তাদের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ পেয়েছেন এবং নিয়মিত পর্যবেক্ষণ এবং স্বাস্থ্য পরীক্ষা করা চালিয়ে যাবেন।

COMMENTS

[gs-fb-comments]