উইন্ডিজ ক্রিকেট দল ঢাকায়

উইন্ডিজ ক্রিকেট দল ঢাকায়

যাদের জন্য ফেরেশতারা দোয়া করেন
আরও এক ঐতিহাসিক গির্জাকে মসজিদ বানাচ্ছে তুরস্ক
ইসলাম ধর্মকে স’ম্মা’ন করেন ফ্রান্সের প’ররা’ষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টেস্ট খেলতে আজ রোববার ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আজ সকাল সাড়ে ১০টায় হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেছে সফরকারীরা।

ঢাকায় পা রাখার পর রাজধানীর একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কোয়ারেন্টিনের প্রথম তিনদিন হোটেল রুমে থাকার কথা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। এরপর কোভিড টেস্টের ফল নিয়ে নিজেদের মধ্য অনুশীলনের সুযোগ পাবেন তাঁরা।

কোয়ারেন্টিন পর্ব শেষ করে ১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ২০ ও ২২ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে। ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

এরপর ২৮ থেকে ৩১ জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।

এদিকে বাংলাদেশ সফরে আসার আগে করোনা পরীক্ষা করিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারেরা। সেখানে করোনা পজিটিভ হয়েছেন দলটির পেসার রোমারিও শেফার্ড। করোনা শনাক্ত হওয়ায় পুরো সফর থেকে ছিটকে গেছেন তিনি। শেফার্ডের বদলে ওয়ানডে সিরিজের জন্য বার্বাডোজের খেলোয়াড় কিওন হার্ডিংয়ের নাম ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল : জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনিল আমব্রিস, এনক্রুমা বোনের, জশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কেজর্ন ওটলি, রভম্যান পাওয়েল, রেমন রিফার, কিওন হার্ডিং ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বোনের, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, ক্যাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শেন মোজলি, ভিরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রিফার, জোমেল ওয়ারিক্যান।

COMMENTS

[gs-fb-comments]