৮ ওভার শেষে খুলনার সর্বশেষ স্কোর জেনেনিন

৮ ওভার শেষে খুলনার সর্বশেষ স্কোর জেনেনিন

বিপিএলে মাতাতে আসছেন ওয়াটসন
আইপিএল প্রথম ম্যাচে জয় পেল চেন্নাই
বিরল রেকর্ড গড়তে চলেছেন টেইলর

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম ম্যাচে রাজশাহী জয় তুলে নেয়, দ্বিতীয় ম্যাচে বরিশাল কে হারিয়ে জয় তুলে নেয় খুলনা আজ তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে জেমকন খুলনা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। মিরপুরের হোম অব ক্রিকেটে টস জিতে ম্যাচটিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে খুলনা।

একদিন বন্ধ থাকার পর আবারও আজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের তৃতীয় ম্যাচ শুরু হয়েছে। আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি উদ্বোধনী দিনে জয় পাওয়া দুই দল খুলনা ও রাজশাহী। সমান দুই পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় যথাক্রমে প্রথম ও দ্বিতীয়স্থানে রয়েছে দল দু’টো। যার ফলে আজ উভয় দলের সামনেই থাকছে বড় সুযোগ। রাজশাহীর সামনে হাতছানি পয়েন্ট তালিকার শীর্ষে উঠার আর খুলনার শীর্ষস্থান মজবুত করার।

প্রসঙ্গত, আসরে নিজেদের প্রথম ম্যাচে মেহেদী হাসানের অলরাউন্ড নৈপুণ্যে ঢাকাকে হারায় রাজশাহী। অন্যদিকে আরিফুল হকের শেষ ওভারের ব্যাটিং তাণ্ডবে বরিশালের বিপক্ষে জয় পায় খুলনা। শেষ ওভারে জয়ের জন্য ২২ রান প্রয়োজন ছিল খুলনার। মেহেদী হাসান মিরাজের করা ঐ ওভারে ৪ ছক্কা হাঁকিয়ে দলকে পূর্ণ দুই পয়েন্ট এনে দেন আরিফুল।

শেষ খবার পাওয়া পর্যন্ত খুলনা ৮.২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করেছে।

এক নজরে দুই দলের একাদশ-

জেমকন খুলনা : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), শামিম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শহীদুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, আল-আমিন ইসলাম ও শহীদুল ইসলাম।

মিনিস্টার গ্রুপ রাজশাহী : আনিসুল হক ইমন, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ আশরাফুল, ফজলে মাহমুদ রাব্বি, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, ফরহাদ রেজা, আরাফাত সানি, এবাদত হোসেন ও মুকিদুল ইসলাম মুগ্ধ।

COMMENTS

[gs-fb-comments]