কোহলির প্রথম গাড়িটি এখন থানায়, কারণ কী?

কোহলির প্রথম গাড়িটি এখন থানায়, কারণ কী?

এক ম্যাচে ৩৭ গোল হজম করল জার্মান ক্লাব!
ব্যাটিং ঝড় তুলেসৌম্যর পর তামিমের বিদায়, দেখুন সর্বশেষ স্কোর
‘দুর্ভাগ্য! গত কয়েকদিন আকাশে তারার সংখ্যা বাড়ছে’

বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বে সেরা ব্যাটসম্যানদের তালিকায় প্রথমেই থাকে বিরাট কোহলির নাম। ভারতীয় ক্রিকেট দলের এ অধিনায়ক এখন জনপ্রিয়তার তুঙ্গে। বিশেষ করে যুবকদের একাংশ তাকে আদর্শ মনে করে।

এ সেলিব্রেটির যে কোনো বিষয়ই খবরের শিরোনাম হয়ে ওঠে। এবার আলোচনায় এলো তার ব্যবহৃত প্রথম গাড়ি। গাড়িটি বর্তমানে থানায় পড়ে আছে। গাড়িটির ওপর ধুলো জমেছে। কিন্তু কোহলির গাড়ি থানায় কেন?

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বে জনপ্রিয় হওয়ায় বিভিন্ন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে কোহলিকে। ভারতের বিখ্যাত গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান এইউডিআই ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর অধিনায়ক কোহলি।

এইউডিআই ইন্ডিয়ার নতুন কোনো মডেলের গাড়ি বাজারে এলেই ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কোহলি পেয়ে যান একটি গাড়ি। সেই সুবাদে ভারতীয় অধিনায়ক এখন একাধিক গাড়ির মালিক।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, ২০১২ সালে বিরাট কোহলির ব্যবহৃত একটি অডি আর-৮ মডেলের গাড়ি এখন থানায় পড়ে আছে। ওই গাড়িটি সাগর ঠাকুর নামে একজনের কাছে আড়াই কোটি টাকায় বিক্রি করে দিয়েছিলেন কোহলি। কিন্তু সাগর ঠাকুরের নামে প্রতারণা মামলা থাকায় গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।

যদিও ওই গাড়ির মালিক আর কোহলি নন। তবু কোহলির প্রথম গাড়ি বলে কথা। তাই খবরের শিরোনামে এলেন এ তারকা ব্যাটসম্যান।

COMMENTS

[gs-fb-comments]