খেলোয়াড়রা ভ্যাকসিনে অগ্রাধিকার পাবেন

খেলোয়াড়রা ভ্যাকসিনে অগ্রাধিকার পাবেন

কাতার পৌঁছেই করো’না পরীক্ষা করালেন ফুটবলাররা
‘মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’
অন্যের বউকে বিয়ে করেছে ক্রিকেটার নাসির ( কল রেকর্ড )

২০২১ সালের শুরুতেই বেশকিছু উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আগামী ৭ জানুয়ারি প্রকল্পগুলোর নকশা প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করবে ক্রীড়া মন্ত্রণালয়ের একটি টিম। এমনটাই জা’নিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় পূর্বাচলে অত্যাধুনিক জিমন্যাসিয়ামের প’রিকল্পনার কথাও জা’নান তিনি। এছাড়া দেশে ভ্যাকসিন আ’সলে প্রথম ধাপেই অগ্রাধিকার পাবে খেলোয়াড়রা। এমনটাই নি’শ্চিত করেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

নতুন বছরে ক্রীড়া ক্ষেত্রে বেশ কিছু উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এরই মধ্যে জে’লা পর্যায়ে স্টেডিয়াম নি’র্মাণ, ইনডোর স্টেডিয়াম ও অত্যাধুনিক জিমন্যাসিয়ামের ডিজাইন তৈরি করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় স’স্পর্কিত স্থা’য়ী কমিটি।

আগামী ৭ জানুয়ারি প্রকল্পগুলোর নকশা প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করবে ক্রীড়া মন্ত্রণালয়। প্রধানমন্ত্রীর নির্দে’শনা অনুযায়ী প্রকল্প গুলোর নকশার চুড়ান্ত অনুমোদন পেলেই মন্ত্রণালয় কাজ শুরু করবে।

করো’না র ক’ঠিন সময়ের মধ্যেও দেশের জন্য গৌরব বয়ে আনতে নিজেদের প্র’স্তুত করছেন খেলোয়াড়রা। তাইতো দেশে ভ্যাকসিন আ’সলে প্রথম ধাপেই অগ্রাধিকার পাবে ক্রীড়াঙ্গনের যোদ্ধারা এমনটি জা’নালেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

তিনি বলেন, খেলোয়াড়রা যারা দেশকে প্রতিনিধিত্ব করেন, দেশের সম্মান বয়ে আনছেন, করো’না র ক’ঠিন সময়ে দেশে ভ্যাকসিন আ’সলে প্রথম ধাপেই তারা অগ্রাধিকার পাবেন।

COMMENTS

[gs-fb-comments]