হাঁটু থেকে কোমর পানিতে চট্টগ্রামের বিভিন্ন সড়ক

হাঁটু থেকে কোমর পানিতে চট্টগ্রামের বিভিন্ন সড়ক

কাতারে করো;না ভ্যাক;সিন প্রথম পাবেন যারা
হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন রূপপুর বিদ্যুৎকেন্দ্রের প্রকৌশলী
ফেসবুকের প্রেম থেকে বিয়ে, পাঁচ দিন পরই খু’ন

চট্টগ্রামে ভোর থেকেই আকাশ মেঘাচ্ছন্ন ছিল। সকাল ৯টা থেকে শুরু হয় বৃ’ষ্টিপা’ত। থেমে থেমে চলা বৃষ্টিতে ঘণ্টাখানেক পর নগরের বিভিন্ন সড়কে পানি জমতে থাকে। একপর্যায়ে বেলা ১২টার দিকে কোথাও হাঁটু পরিমাণ আবার কোথাও কোমর পরিমাণ জ’লাব’দ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে করে রোববার (৬ জুন) চট্টগ্রামের অফিসগামী ও সাধারণ পথচারীদের পড়তে হচ্ছে মারা’ত্ম’ক দুর্ভো’গে। সরে’জমি’নে দেখা গেছে, নগরের ২ নম্বর গেট, মুরাদপুর, শুলকবহর, প্রবর্তক মোড়,

কাতালগঞ্জ, কাপাসঘোলাসহ বিভিন্নস্থানের কোথাও হাঁটু পরিমাণ আবার কোথাও কোমর পরিমাণ পানিতে সড়ক ডু’বে গেছে। ফলে জরুরি প্রয়োজনে যারা কাজে বের হচ্ছে, তাদেরকে পড়তে হচ্ছে মা’রাত্ম’ক দু’র্ভোগে।

২ নম্বর গেট এলাকার দোকানি দেলোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, আমাদের এখানে জোয়ারের সময় সামান্য বৃ’ষ্টি’পা’ত হলেও পানি ওঠে। আজকে সকাল থেকে বৃ’ষ্টিপা’তের এক ঘণ্টা পর পানি ওঠে গেছে। এখন দোকানে কোনো কাস্টমার নেই। আমরাও পানির মধ্যে দাঁড়িয়ে আছি।

প্রবর্তক মোড়ের পথচারী মো. আলমগীর বলেন, আমার ছোট ভাই হাস’পাতা’লে ভর্তি। তার কাছে যাচ্ছি। পানিতে ভিজে হলেও যেতে হবে। করার কিছুই নেই। চট্টগ্রামে সামান্য বৃষ্টিপাত হলেও পানি জমবে এটাই স্বাভাবিক।

এদিকে চট্টগ্রাম আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, জেলায় এখন পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৩৩ মিলিমিটার। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে জেলার বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হা’লকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/ব’জ্রস’হ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

COMMENTS

[gs-fb-comments]