টাঙ্গাইলে ফের ক’রো’নার থাবা: নতুন আ’ক্রা’ন্ত ৫০, প্রাণ গেল আরও একজনের

টাঙ্গাইলে ফের ক’রো’নার থাবা: নতুন আ’ক্রা’ন্ত ৫০, প্রাণ গেল আরও একজনের

শতকোটি টাকা হাতিয়ে নেয়ার অ’ভিযো’গে জামাইয়ের বি’রু’দ্ধে শাশুড়ির মা’মলা
আমেরিকা প্রেসিডেন্ট নির্বাচনের সর্বশেষ খবর
ফ্রান্সের সমর্থনে স্ট্যাটাস কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক | টাঙ্গাইলে ফের করো’নার থাবায় হুহু করে বাড়ছে ক’রোনা আ’ক্রা’ন্তের সংখ্যা। বৃদ্ধি পাচ্ছে মৃ’তের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় নতুন করে ৫০জন ক’রোনা আ’ক্রা’ন্তের শনা’ক্ত হয়েছে। আর আরও একজনের মৃ’ত্যু হয়েছে। তার বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলায়।

 

টাঙ্গাইল জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে, গত ২৪ ঘন্টায় ১৫৮টি নমুনা পরীক্ষায় জেলায় সর্বোচ্চ ৫০জন করো’নায় আ’ক্রা’ন্ত হয়েছে। আ’ক্রান্তদে’র মধ্যে টাঙ্গাইল সদরে ১৯ জন, নাগরপুরে ১ জন, দেলদুয়ারে ১ জন, সখীপুরে ৩নজন, মির্জাপুরে ৭, কালিহাতীতে ১৫ জন ও ধনবাড়ীতে ৪ জন নিয়ে মোট ৫০জন করো”নায় আ’ক্রা’ন্ত।

 

এ নিয়ে জেলায় মোট ক’রোনা আ’ক্রা’ন্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৩৬ জন। আ’ক্রান্ত’দের মধ্যে সু’স্থ্য হয়েছে ৪ হাজার ২৭৩ জন। এ পর্যন্ত জেলায় মোট মৃ’ত্যুবরণ করেছে ৮৯ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

 

এদিকে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করো’না আইসোলেশন ইউনিটে সর্বমোট ৩১৮ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সু’স্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২২৭জন। উন্নত চিকি’ৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬০জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিউ বেডে ৩জন ও জেনারেল বেডে ১২জন নিয়ে মোট ১৫জন চিকি’ৎসাধীন রয়েছে।

COMMENTS

[gs-fb-comments]